লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Tata Group: মধ্যবিত্তদের কথা ভেবে বড় পদক্ষেপ নিল টাটা গ্রুপ! কম দামে পাওয়া যাবে দারুণ AC

Published on:

WhatsApp Group Join Now

Tata Group: ফের আবারো গরমের তাপমাত্রা চোখ রাঙাচ্ছে বঙ্গে। জুনের প্রথম প্রথম সপ্তাহ থেকে শুরু হয়ে গেছে গরমের হাঁসফাঁস। এপ্রিল মাসের পর মাঝে কিছু দিন স্বস্তি থাকলেও ফের আবারো অস্বস্তিকর আদ্রতা জনিত আবহাওয়ার কারণে গরমে হাঁসফাঁস করছেন কলকাতা, দিল্লী সহ আরো অনেক শহরের মানুষজন। আর এবছর গরমটা যেন অতিরিক্ত পড়েছে। তাই গরমের হাত থেকে বাঁচতে অনেকেই বাধ্য হয়ে পকেটের কিছু টাকা খরচ করে কিনে নিয়েছেন এয়ারকন্ডিশনার।

WhatsApp Group Join Now

তবে সবার পক্ষে তো আর এত দামি দামি এয়ারকন্ডিশনার কেনা সম্ভব নয়। বর্তমানে বাজারে একটা ভালো এয়ারকন্ডিশনের দাম কমপক্ষে ৩০ হাজার টাকা। তাই এবারে সেই সমস্ত মধ্যবিত্ত পরিবারের কথা মাথায় রেখেই বাজারে নতুন এয়ারকন্ডিশনের নিয়ে হাজির হলো টাকা কোম্পানি। টাটা কোম্পানির নতুন এয়ারকন্ডিশনার যেমন আপনার পকেটের খেয়াল রাখবে, তেমনি প্রচুর গরম থেকে আপনাকে রেহাই দেবে। চলুন আজকের প্রতিবেদনে আপনাদের এই এয়ারকনেশনার সম্পর্কে বিস্তারিত জানাই।

Voltas Vectra 4 ইন 1 কনভার্টিবেল 1.5 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC। বর্তমান বাজারে হাজার হাজার টাকার এসির মধ্যে এই ভোল্টাসের এসি বেশ ভালো জায়গা তৈরি করে নিয়েছে গ্রাহকদের মধ্যে। এই AC কিনতে খরচ পড়বে মাত্র 32,490 টাকা। অনলাইনে যদি TATA র এই AC টি কিনতে চান তাহলে ICICI ব্যাঙ্কের মাধ্যমে পেমেন্ট করতে পারেন। কারণ এই AC র ক্ষেত্রে ICICI ব্যাঙ্কের তরফ থেকে অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন আপনারা।

Croma 4 ইন 1 কনভার্টিবেল 1 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC। Voltas এর পাশাপাশি মধ্যবিত্তদের মন জয় করে নিয়েছে Croma। কোম্পানির তরফ থেকে এই AC-র 1 বছরের জন্য ওয়ারেন্টি দেওয়া হয়েছে। পাশাপাশি মেশিনটি ইনভার্টার সিস্টেম হওয়ায় বিদ্যুৎ খরচ অনেকটাই কম। বাজারে এই ac এর দাম মাত্র 28,990 টাকা। যদি এই AC টি ICICI বা HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে যেন হয় তাহলে অনেক ডিসকাউন্ট পাওয়া যাবে।

আরও পড়ুন: Weather Forecast: পারদ আরও ২ ডিগ্রি বাড়বে! আজ দক্ষিণবঙ্গের ৬ জেলায় তীব্র গরম এবং লু, জারি করা হয়েছে হাই অ্যালার্ট

Croma 4 ইন 1 কনভার্টিবেল 1.5 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC হল আর একটি দারুন ফিচারের এসি। Croma 4 ইন 1 এই এসিতে 1 বছরের ওয়ারেন্টি রয়েছে। ব্যাপক কুলিং সিস্টেম এবং অসাধারণ ফিচার্স রয়েছে এতে। এর বাজার মূল্য 42,000 টাকা। তবে ICICI ব্যাঙ্কের তরফ থেকে অতিরিক্ত 2,500 টাকা ডিসকাউন্ট রয়েছে। যার ফলে মাত্র 29,000 টাকায় পেয়ে যাবেন এই মেশিনটি।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।