Tithi Basu: আইবুড়োভাত খাচ্ছেন ‘মা’ সিরিয়ালের ছোট্ট ঝিলিক! ছবি ভাইরাল হতেই তোলপাড় নেটপাড়া

Tithi Basu: চারিদিকে শুধুই বিয়ের মরশুম। সদ্য টলিপাড়ায় সিঙ্গেল থেকে মিঙ্গেল হয়েছেন একাধিক অভিনেতা অভিনেত্রী, যেমন সৌরভ দর্শনা সৌম্য সন্দীপ্তা প্রমুখ ব্যক্তিত্বরা। এবার তেমনই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিথি বসু (Tithi Basu)। তবে এই নামে তিনি দর্শকদের কাছে এতটা পরিচিত নন। তিনি পরিচিত ঝিলিক নামে।

মা সিরিয়ালের সেই ছোট্ট ঝিলিক আজও বাঙালির মনে দাগ কেটে রয়েছে। এই সিরিয়াল অনেকের আজও মনের মনিকোঠায় রয়েছে। অসম্ভব ভালো একটি সিরিয়াল এবং সেই সিরিয়ালের কলাকুশলীরা অত্যন্ত দক্ষ অভিনয় সত্ত্বা দেখিয়েছিলেন। তাদের অভিনয়ের জাদুতে বশ করে রেখেছিলেন সমস্ত দর্শকদের।

মা সিরিয়ালে্য সেই ছোট্ট ঝিলিক (Tithi Basu) আর ছোট নেই,আজ সে অনেকটাই পরিণত। মা সিরিয়ালের পর থেকে তাঁকে তেমন ভাবে আর ছোট পর্দায় দেখা যায়নি। তিনি অভিনয় জগতের সেভাবে আগ্রহী নন। বর্তমানে তিনি তার ইউটিউব চ্যানেল নিয়ে ভীষণ ব্যস্ত। নিজে সোশ্যাল একাউন্টে বিভিন্ন সময়ে ছবি শেয়ার করেন এবং এক্টিভও থাকেন যে কারণে তাঁর একাধিক ফ্যান ফলোয়ার্স।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

‌ সম্প্রতি সোশ্যাল একাউন্টে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন ঝিলিক (Tithi Basu), যেখানে দেখা গিয়েছে পঞ্চব্যঞ্জন খাবার সাজিয়ে সুন্দর করে সেজে আইবুড়ো ভাত খাচ্ছেন তিনি, সঙ্গে ক্যাপশনে লিখেছেন প্রথম আইবুড়ো ভাত। সেই নিয়ে তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। তাহলে কি সত্যিই তিথি বসু বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কিন্তু তাঁর হবু বরইবা কে তা নিয়ে জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন: Hero Atria: মাত্র ৭৭ হাজার টাকায় হিরোর এই গাড়িতে পাবেন মাইলেজসহ দুর্দান্ত ফিচারস

শেষ পর্যন্ত জানা গিয়েছে এটি সম্পূর্ণ একটি প্রচারের জন্য তৈরি। এ কথা শোনার পর তার দিকে একাধিক নেতিবাচক কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার মানুষজন। যদিও তাদের প্রত্যুত্তরে তিনি কিছু জানাননি নীরবই থেকেছেন, কোন তর্কে তিনি জড়াতে প্রস্তুত নন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

 

Leave a Comment