লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Horoscope: শুক্রবারে ভাগ্য সহায় থাকবে কোন কোন রাশির! এক নজরে দেখে নিন আজকের রাশিফল

Published on:

Horoscope: আজ ২৬ই এপ্রিল শুক্রবার বেশ কিছু রাশির জাতক জাতিকারা আর্থিক দিক থেকে লাভবান হবেন। কারোর দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পূর্ণ হবে আবার কেউ সঙ্গীর সঙ্গে লং ড্রাইভে যেতে পারবেন।চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পারিবারিক জীবন! আপনার ভাগ্যে কী রয়েছে জানতে চোখ রাখুন আজকের রাশিফলে (Horoscope)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Today’s Horoscope For All Zodiac Sign:

মেষ (Aries):

মেষ রাশির জাতক জাতিকারা আজ স্বাভাবিক দিন কাটাবেন। ভালোবাসা ও সহযোগিতার অনুভূতি থাকবে। অলস সময় কাটালে বিপদে পড়তে পারেন। আপনার কথায় পরিবারের লোক রেগে যেতে পারে। কোনো বন্ধুর থেকে টাকা ধার নিলে সর্ম্পকে ফাটল ধরতে পারে।

বৃষ (Taurus):

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজ একটি স্বাভাবিক দিন হতে চলেছে। এই রাশির জাতকরা আজ স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। কর্মক্ষেত্রে চাপ অনুভব করবেন। তবে কর্মক্ষেত্রে কিছু অধিকার পেতে পারেন। নিজের চরিত্র তে কিছু পরিবর্তন আনতে হবে তবেই মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবে।

মিথুন (Gemini):

মিথুন রাশির জাতক জাতিকারা আর চাপের মধ্যে থাকবেন। যার কারণে কোনো কাজে বাধা পড়তে পারে। ব্যবসার কাজে অল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। অর্থ সংক্রান্ত সমস্যা হলে ভাই বোনেদের কাছ থেকে অর্থ সাহায্য পেতে পারেন। পরিবারে কোন অতিথির আগমনে ব্যস্ত থাকতে পারেন।

আরও পড়ুন: Kiran Dutta Trolled Rachana: জল না খেলে কতটা মাথা খারাপ হতে পারে! সোশ্যাল মিডিয়ায় তৃণমূল প্রার্থীকে কটাক্ষ বং-গাইয়ের!

কর্কট (Cancer):

কর্কট রাশি জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি বেশ উপকারী হতে চলেছে। ব্যবসায়িক পরিকল্পনা গতি পাওয়ায় ভালো ফলাফল পাওয়া যাবে। অংশীদারিত্ব নিয়ে কোনো চুক্তি হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। শ্বশুরবাড়ির কাছ থেকে সম্মান লাভ করবেন।

সিংহ (Leo):

সিংহ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি বেশ ভালো যাবে। সঙ্গীর সঙ্গে লং ড্রাইভে যেতে পারেন। তবে বিরোধীরা আপনার কাজে ব্যাঘাত ঘটাতে পারে। মনের মধ্যে চলতে থাকা কোনো চিন্তার কথা আজ বাইরে না বলাই ভালো। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কোনো কাজ শুরু করতে পারেন। যেকোনো যানবাহন চালানোর সময় সতর্কতা অবলম্বন করতে হবে।

কন্যা(Virgo):

কন্যা রাশির জাতক-জাতিকাদের আজ স্বেচ্ছাচারিতার জন্য মন অস্থির থাকবে। নিজের বিলাসিতায় ভালো পরিমান অর্থ ব্যয় করবেন। নতুন গাড়ি কিনতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদ নিয়ে পরিবারে অশান্তি হবে। কর্মক্ষেত্রের সহকর্মীদের সাহায্যের প্রয়োজন পড়তে পারে। স্ত্রীর সঙ্গে কোন বিষয়ে বিবাদ হলে চুপ থাকাই শ্রেয় (Horoscope)

তুলা (Libra):

তুলা রাশি জাতক-জাতিকাদের আজকের দিনটি বেশ আনন্দের হবে। আজ অংশীদারিতে কোন কাজ শুরু না করাই ভালো। আজ বিশেষ কারোর সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। আজ ধর্মীয় ভ্রমণে যেতে পারবেন এবং পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। ব্যবসায়ে লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: Summer Tips: তীব্র গরমে এসি না চালিয়েও ঠান্ডা থাকবে ঘর; মেনে চলুন কয়েকটি টিপস

বৃশ্চিক (Scorpio):

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ব্যস্ততাপূর্ণ একটি দিন হতে চলেছে। বাড়িতে কোন শুভ অনুষ্ঠান হওয়ায় আজ ব্যস্ত থাকবেন। তবে শারীরিক ব্যথার কারণে মাথাব্যথা, ক্লান্তির সম্মুখীন হবেন। সন্তানের কর্মজীবন সম্পর্কে বড় কোনো সিদ্ধান্ত নিতে পারেন।

ধনু (Sagittarius):

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ব্যস্ততম হতে চলেছে। আজ যেকোনো ধরনের আইনি বিষয়ে সতর্ক থাকতে হবে। অতিরিক্ত কাজ আপনার স্বাস্থ্যে প্রভাব ফেলতে পারে। ব্যবসায় কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ কাউকে টাকা ধার না দেওয়াই ভালো।

মকর (Capricorn):

মকর রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি অন্যান্য দিনের তুলনায় ভালো হতে চলেছে। এই রাশির জাতক-জাতিক কারা আর যে কোন কাজেই সাফল্য লাভ করবেন। বন্ধুদের সঙ্গে মজা করে দিন কাটাতে পারবেন। ব্যবসায় কিছু কাজের সম্ভাবনা রয়েছে। তবে লেনদেন সংক্রান্ত বিষয়ে স্পষ্টতা বজায় রাখতে হবে।

কুম্ভ( Aquarius):

কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজ কোনো শারীরিক সমস্যার জন্য মন অস্থির থাকবে। কিছু পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। আয় বৃদ্ধির জন্য প্রচেষ্টার সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে (Horoscope)

মীন (pieces):

মীন রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি বেশ ভালো হতে চলেছে। আজ রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তির কোনো বড় দায়িত্ব পেতে পারেন। বিশেষ কিছু মানুষের সান্নিধ্যে এসে সুবিধা পাবেন। ব্যবসায় একটি নতুন পরিকল্পনা শুরু করতে পারেন যা আপনার জন্য ভালো হবে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।