লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

স্বাধীনতা দিবসের আগেই প্রকাশ্যে এল ‘বাঘা যতীন’ এর টিজার! প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

Published on:

টলিউডের একজন বিখ্যাত অভিনেতা হলেন দেব (Dev)। অভিনয়ের ক্ষেত্রে তার জাত এবার সিনেমা প্রেমী মানুষেরা আস্তে আস্তে জানতে পারছেন। সদ্য মুক্তি পেয়েছে ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’ (Byomkesh o durgo rahasya) মুভিটি। এই ফিল্মে ব্যোমকেশ বক্সী (Byomkesh Bakshi) চরিত্রে অভিনয় করেছেন তিনি। অসাধারণ অভিনয় করে সকলকে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন। সেই রেষ কেটে ওঠার আগেই বীর যোদ্ধা রূপে হাজির হলেন অভিনেতা। মুক্তি পেয়েছে দেবের আপকামিং মুভির প্রিটিজার। ‘বাঘা যতীন মুভিতে’ বাংলার বীর সন্তান (Dev upcoming movie) রূপে হাজির হলেন অভিনেতা। স্বাধীনতা দিবসের প্রাক্কালে মুক্তি পেয়েছে এই ছবিটির প্রিটিজার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একদিন আগে দেবের প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছিল সোমবার ঠিক সকাল ১১ টায় প্রকাশ্যে আসবে ‘বাঘা যতীন’ -এর প্রিটিজার (Bagha Jatin pre teaser)। আর সেই কথা রেখেই ঘড়ির কাঁটা এগারটা ছুঁতে আপলোড করা হয় ‘বাঘা যতীন’ সিনেমার প্রিটিজার।‌ এর আগেই দেবের প্রযোজনার সংস্থা জানিয়ে দিয়েছিল, ‘যতীন্দ্রনাথ মুখার্জী আসছেন …’। আর ‘বাঘা যতীন’ রূপে সামনে এলেন দেব। টলিউডের সুপারস্টার দেবের ক্যারিয়ারের অন্যতম বড় প্রজেক্ট হতে চলেছে এটি। এটি যে একটা বড়সড়ো মাইলফলক, সেই ব্যাপারে কোন দ্বিমত নেই। যতীন মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করা মোটেই সহজ নয়। আর দেব এই কাজটা কে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে নিয়েছেন।

যদি দর্শকদের মন জিততে পারেন তাহলে টলিউডের সেরা অভিনেতাদের মধ্যে পাকাপাকি জায়গা করে নেবেন তিনি। ১৯ শে অক্টোবর থিয়েটারের রিলিজ হবে এই মুভি। এই মুভিটি পরিচালনার দায়িত্ব রয়েছেন অরুণ রায়। ‘বাঘা যতীন’ -এর প্রিটিজার এর শুরুতেই দেব বলেছেন, ‘যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে, ধরা দেয় না।’ এই ডায়লগ এর মধ্যে দিয়েই নিজেকে যতীন মুখোপাধ্যায়ের রূপে পর্দায় তুলে ধরেন দেব। সংলাপ ও অ্যাকশনের এক ভরপুর কম্বিনেশন এই মুভিটি। যতীন মুখোপাধ্যায় যে ছদ্মবেশ ধরতে সিদ্ধহস্ত ছিলেন তা এই প্রিটিজারে এক ঝলক দেখা গিয়েছে। আরো ভালোভাবে মুভিতে দেখা যাবে বলেই আশা করা হচ্ছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment