লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

টিআরপি তালিকা প্রকাশ পেতেই বিরাট চমক! টিআরপি তালিকা সামনে আসতেই এ কি করে বসল অনুরাগের ছোঁয়া!

Published on:

ঘরে ঘরে এখন ধারাবাহিকের রমরমা। একের পর এক টুইস্ট এসেই চলেছে ধারাবাহিকগুলোতে। সবথেকে এগিয়ে রয়েছে অনুরাগের ছোঁয়া। প্রতি সপ্তাহেই দর্শকদের উপহার দিচ্ছে হাই ভোল্টেজ ড্রামা। আর ফলাফল বেঙ্গল টপার হয়েছে এই ধারাবাহটি। স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। শুরুর প্রথম সময় থেকেই দর্শকদের মন জিতে নিয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের হল সূর্য (Surjo) আর নায়িকা দীপা (Deepa)। তাদের রোমান্স (romance) দেখতে বেশ পছন্দই করে দর্শকরা। কিন্তু বিগত কয়েক মাস ধরে কেবলমাত্র ঝগড়া করতেই দেখা যাচ্ছে এই জুটিকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিআরপি তালিকার প্রথম দিকে জায়গা পেয়েছে অনুরাগের ছোঁয়া। ইতিমধ্যে একাধিক সত্য সামনে এসে গেছে। বেশ কিছু ঘটনা থেকে সরে গেছে পর্দা। দর্শকরা এখন চাইছে সূর্য (Surjo) আর দীপা (Deepa) -র মিল দেখতে। ধীরে ধীরে দূরত্ব কমছে এই জুটির। আস্তে আস্তে সব সত্যি সামনে আসছে সকলের। রুপা (Rupa) জেনে গেছে সে ‘ডাক্তারবাবু’ অর্থাৎ সূর্যর মেয়ে। গৃহস্থ বাড়ির মেয়ে বউরা সন্ধ্যে হলেই টিভির সামনে বসে পড়ে।

আর তারপর থেকেই চলতে থাকে একের পর এক সিরিয়ালের পালা। এই যে সারা সপ্তাহ ধরে সিরিয়ালগুলি আমাদের মনোরঞ্জন করে থাকে। এর আসল কারণ হলো টিআরপি। সারা সপ্তাহ ধরে কলাকুশলী থেকে শুরু করে প্রোডাকশন হাউজ সবাই এই টিআরপি তালিকার জন্যই অপেক্ষা করে থাকে। প্রকাশ পেয়েছে গত সপ্তাহের টিআরপি তালিকা।

প্রতিবারের মতো এবারও বেঙ্গল টপার হয়েছে অনুরাগের ছোঁয়া। ৯.০ টিআরপি পেয়ে তালিকায় প্রথম স্থান পেয়েছে এই ধারাবাহিক।তবে আপনাদের জানিয়ে রাখি সামনেই আসতে চলেছে নতুন টুইস্ট (Anurager Chowa)। বর্তমানে বেঙ্গল টপার (Bengal Topper) হয়েছে এই ধারাবাহিক (Anurager Chowa)। মিশকার (Mishka) ষড়যন্ত্রের জালে জড়িয়ে আজ ২ মেরুর বাসিন্দা সূর্য (Surjo) আর দীপা (Deepa)। তাদের মন একে অপরকে চাইলেও মাঝে এসেছে বিস্তর দূরত্ব। তাদের মাঝের এই ফাঁক কি মিটবে?

আর দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার লেডি গোয়েন্দা। এর প্রাপ্ত টিআরপি ৮.৭। তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ফুলকি। এই ধারাবাহিকের প্রাপ্ত টিআরপি ৮.৫। অপরদিকে চতুর্থ স্থানের রয়েছে রাঙা বউ ধারাবাহিক। এই ধারাবাহিকটি জি বাংলায় টেলিকাস্ট হয়। এর প্রাপ্ত টিআরপি ৭.৯। অপরদিকে জি বাংলায় টেলিকাস্ট অবিখ্যাত ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ কিছুটা পিছিয়ে গেছে। এবার প্রাপ্ত টিআরপি ৭.৭। আর জায়গা হয়েছে পঞ্চম স্থানে। ধারাবাহিকের নায়ক রুবেল দাস, পায়ে চোট পাওয়ার কারণেই এমন অবস্থা বলে মনে করছেন দর্শকরা।

অপরদিকে ৬.৯ টিআরপি পেয়ে ষষ্ঠ স্থানে জায়গা পেয়েছে বাংলা মিডিয়াম। আর ৬.৬ টিআরপি পেয়ে সপ্তম স্থানে জায়গা পেয়েছে হরগৌরী পাইস হোটেল। বর্তমানে দর্শকদের প্রিয় সিরিয়াল সন্ধ্যাতারা টিআরপি তালিকায় অনেকটাই পিছিয়ে পড়েছে। এর জায়গা হয়েছে অষ্টম স্থানে। আর নবম ও দশম স্থানে জায়গা পেয়েছে যথাক্রমে খেলনা বাড়ি ও এক্কাদোক্কা। অপরদিকে ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শো হিসেবে ৫.৭ পয়েন্ট পেয়েছে আর দিদি নং ১ পয়েন্ট পেয়েছে ৬.২।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment