লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

TRP List: আবার ছক্কা পর্ণার! মাথায় মুকুট পড়ল ফুলকি! জগদ্ধাত্রীর টিআরপি পতন, প্রথম পাঁচে কারা?

Published on:

TRP List: বাংলা টেলিভিশনের (Television) প্রতি সপ্তাহের টিআরপি (TRP) তালিকা ভীষণ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। কোন ধারাবাহিক আর কতদিন টিভি পর্দায় চলবে তার কারণ হয়ে দাঁড়িয়েছে টিআরপি। এই সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম পাঁচে কারা? জনপ্রিয়তার তাগিদে এগুলো কে? কেইবা পিছিয়ে পড়লো তুমুল প্রতিযোগিতায়?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্তমানে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া ধারাবাহিকের সংখ্যা নেহাত কম নয়। এতগুলি ধারাবাহিকের মধ্যে প্রতিযোগিতায় টিকে থাকা সহজ নয়। তাই নিরন্তর প্রতিযোগিতা চলছে টেলিভিশনের পর্দায়। এরই মধ্যে স্টার জলসা এবং জি বাংলার মধ্যে সবথেকে বেশি টক্কর। টিআরপি তারিখের ছক্কা মারছে কে, নজর থাকে সবার।

গত সপ্তাহের টিআরপি তালিকায় নজিরবিহীন পরিবর্তন দেখা গিয়েছিল। জগদ্ধাত্রী টিআরপি হ্রাস সকলের অবাক হওয়ার কারণ হচ্ছে। অন্য দিকে একের পর এক ছক্কা মেরে শীর্ষস্থানে লড়ছে জি বাংলার দুই ধারাবাহিক। গত সপ্তাহের পর এই সপ্তাহেও স্টার জলসার কথা ধারাবাহিকের টিআরপি প্রথম পাঁচের মধ্যেই।

আরও পড়ুন: Kaushambi-Adrit Mehendi: আইবুড়োভাতে মুখে লাজুক হাসি, রাতে মেহেন্দিতে লিখলেন আদৃতের নাম; প্রকাশ্যে কৌশাম্বি আইবুড়ো ভাত ও মেহেন্দির ছবি

টিআরপি তালিকায় দুর্দান্ত ফল করে দ্বিতীয় স্থানে চলে গেছে স্টার জলসার গীতা এলএলবি। গীতার জয় একলাফে বাড়িয়ে দিয়েছে ধারাবাহিকের টিআরপি। তালিকায় প্রথম পাঁচে জ্বলজ্বল করছে স্টার জলসার দুই ধারাবাহিক। অন্যদিকে জি বাংলার চারটি ধারাবাহিক সগর্বে বর্তমান।

তাহলে জেনে নেওয়া যাক প্রথম পাঁচে কারা রয়েছে? তালিকায় পাঁচ নম্বরে জায়গা করে নিয়েছে জি বাংলার কোন গোপনে মন ভেসেছে। চতুর্থ স্থানে জগদ্ধাত্রী। তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার কথা। দ্বিতীয় স্থানে গীতায় এলএলবি। আর প্রথম স্থানে হাড্ডাহাড্ডি লড়াই জি বাংলার নিম ফুলের মধু এবং ফুলকি ধারাবাহিকের মধ্যে।

প্রথম পাঁচে কোন মেগা (Top 5 Bangla Serials in TRP)

  • প্রথম – নিম ফুলের মধু, ফুলকি (৬.৬)
  • দ্বিতীয় – গীতা এলএলবি (৬.৪)
  • তৃতীয় – কথা (৬.৩)
  • চতুর্থ – জগদ্ধাত্রী (৬.০)
  • পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে (৫.৮)
About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।