লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

TRP List: প্রতীক সেনের নতুন ধারাবাহিক আসতেই নিজের জায়গা হারাল নিম ফুল! আবারও শীর্ষ স্থানে ফুলকি! আর কী কী চমক রয়েছে আজকের টিআরপিতে?

Published on:

WhatsApp Group Join Now

TRP List: টিআরপি তালিকায় বড় বিপর্যয়। গণদেবতারা কোন ধারাবাহিককে আশীর্বাদ করেছেন তা দেখার মোক্ষম তালিকা এই টিআরপি। এতদিন এই তালিকায় বেশ ভালই খেলা ঘুরিয়ে দিয়েছিল জি বাংলার নিম ফুলের মধু। তবে এবার আর সেই ধারাবাহিকের কপালে ছিড়লো না শিকে। দর্শকরা বলছেন বড্ড বেশি একঘেয়ে হয়ে গিয়েছে এই ধারাবাহিক। অন্যদিকে রোহিতকে বিচার পাইয়ে দিতে দৌড়ঝাঁপ করছে ফুলকি। শীর্ষস্থান দখল করলো ফুলকি।

WhatsApp Group Join Now

এক সময় পিছিয়ে যাওয়া ফুলকি এখন ফার্স্ট। এদিকে স্টার জলসার তোমাদের রানী ধারাবাহিকে নায়িকার ডাক্তার হওয়া এবং নায়কের সেবা-শ্রূসুষায় আবার শ্বশুর বাড়িতে ফিরে আসা নতুন করে অক্সিজেন যুগিয়েছে এই সিরিয়ালে। এদিকে যেই প্রায় শেষের মুখে জল থৈথৈ ভালোবাসা অমনি বাড়তে শুরু করেছে তাদের নম্বর। অষ্টম স্থান দখল করে নিয়েছে স্টার জলসার এই ধারাবাহিক।

আরও পড়ুন: Sushant-Shweta: ‘ও যেন আমার সঙ্গেই আছে’! কেদারনাথে গিয়ে ভাইয়ের স্মৃতি আঁকড়ে কাঁদলেন দিদি শ্বেতা

এদিকে সবেমাত্র শুরু হয়েই বাজিমাত করেছে উড়ান। যার অন্যতম কারণ নায়ক-প্রতিক সেন। ফুলকিকে ছাপিয়ে দ্বিতীয় স্থানে গিয়েছে, নিম ফুলের মধু এবং তৃতীয় স্থানে স্টার জলসার গীতা এলএলবি। চতুর্থ স্থানে যুগ্মভাবে রয়েছে কোন গোপনে মন ভেসেছে এবং কথা। অন্যদিকে পঞ্চম স্থান দখল করেছে এক সময়ের বেঙ্গল টপার জগদ্ধাত্রী।

চলুন এক ঝলকে দেখে নেওয়া যাক কে কত নম্বর পেয়েছে (TRP List):
  1. ফুলকি – ৬.৮
  2. নিম ফুলের মধু-৬.৭
  3. গীতা এলএলবি -৬ .৬
  4. কথা, কোন গোপনে মন ভেসেছে-৬.৪
  5. জগদ্ধাত্রী-৬.২
  6. অনুরাগের ছোঁয়া-৫.৪
  7. উড়ান-৫.০
  8. বধুয়া এবং জল থৈথৈ ভালোবাসা-৪.৯
  9. রোশনাই-৪.৮
  10. আলোর কোলে এবং মিঠিঝোড়া -৪.৫
About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।