লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Varun Dhawan: কোল আলো করে লক্ষ্মী এলো বরুনের ঘরে! খুশির ফোয়ারা ধাওয়ান পরিবারে!

Published on:

WhatsApp Group Join Now

Varun Dhawan: প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম ও বরুন ধাওয়ান (Varun Dhawan)। বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান। তিনি নটিংহ্যাম ট্রেন্ট ইউনিভার্সিটি থেকে বিজনেস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেন। এরপর ২০১০ সালে তিনি করণ জোহরের ড্রামা চলচ্চিত্র মাই নেম ইজ খান-এ সহকারী পরিচালকের কাজ করেন। ২০১২ সালে করণ জোহরের রোম্যান্টিক কমেডি ছবি স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এ বরুণ ধবন প্রথম অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন। এই ছবিতে অভিনয় করার জন্য তিনি বেস্ট মেল ডেব্যু বিভাগে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হন।

WhatsApp Group Join Now

হাম্পটি শর্মা কি দুলহানিয়া (২০১৪) নামে একটি রোম্যান্স এবং এবিসিডি ২ (২০১৫) নামে একটি ড্যান্স চলচ্চিত্রে অভিনয় করে বরুণ ধবন (Varun Dhawan) বলিউডে নিজের কর্মজীবন প্রতিষ্ঠা করেন। দুটি ছবিই বিশ্বব্যাপী ₹ ১ বিলিয়ন (US$ ১২.২২ মিলিয়ন) ব্যবসা করেছিল। শ্রীরাম রাঘবনের ক্রাইম থ্রিলার বদলাপুর (২০১৫) চলচ্চিত্রে এক প্রতিহিংসকের চরিত্রে অভিনয় করে তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ফর বেস্ট অ্যাক্টর বিভাগে মনোনয় পান এবং সমালোচকদের প্রশংসা অর্জন করেন। এছাড়াও আরও অনেক হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন বলিউডকে। ফুরফুরে মেজাজি এই অভিনেতার সারা দেশ জুড়ে রয়েছে অগুন্তী ভক্ত।

২০২১ সালের ২৪ শে জানুয়ারি ছোটবেলার বন্ধু নাতাশা দালালকে বিয়ে করেছিলেন বরুণ ধাওয়ান। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। আজ থেকে প্রায় ১৫ সপ্তাহ আগে ঘরে নতুন অতিথি আসার খবর নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। পোস্টে দেখা গিয়েছিল নাতাশার বেবি বাম্পে পেয়ে চুমু খাচ্ছেন বরুণ ধাওয়ান। সেই ঘোষণা অনুযায়ী এই সপ্তাহে তাদের প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা ছিল। হলোও তাই।

৩রা জুন তাঁদের কোল আলো করে জন্ম নিয়েছে একরত্তি কন্যাসন্তান। এদিন সকালে বরুণকে নাতাশাকে সঙ্গে নিয়ে দেখা যায় তাঁর গাড়িতে উঠতে। একই সঙ্গে জানা গিয়েছিল তাঁর স্ত্রীর সন্তানপ্রসবের যন্ত্রণা উঠেছে। আর যে কোনও মুহূর্তে তাঁদের প্রথম সন্তান ভূমিষ্ট হবে। নিউজ ১৮ এর তরফে একটি রিপোর্টে জানানো হয়েছে সোমবার সকালে নাতাশার লেবার পেইন ওঠায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই সময় বরুণ সারাক্ষণ তাঁর স্ত্রীর পাশে ছিলেন।

আরও পড়ুন: Kanchan-Sreemoyee: বিয়ের পর প্রথমবার বাড়িতে লোকনাথ পুজোর আয়োজন করলেন কাঞ্চন শ্রীময়ী

এদিন দাদু ডেভিড ধাওয়ান নাতনি হওয়ার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন হাসপাতাল থেকে বেরিয়ে। নাতনি জন্মানোর পর রাতে যখন ছেলে বরুণকে নিয়ে হাসপাতাল থেকে বেরোচ্ছিল তখন তাঁকে পাপরৎজ্জিরা ছেঁকে ধরেন। এবং তাঁকে যখন জিজ্ঞেস করা হয় ‘নাতনি হয়েছে?’ উত্তরে মাথা নেড়ে সম্মতি জানান ডেভিড ধাওয়ান। আনন্দে আত্মহারা ধাওয়ান পরিবার এবং দালাল পরিবার। ইনস্টাগ্রামেও নিজের একাউন্টে একটি পোস্ট শেয়ার করেছেন বরুণ ধাওয়ান। সেখানেই বলিউডের একাধিক তারকারা তাদের অভিনন্দন জানিয়েছেন। মালাইকা আরোরা থেকে শুরু করে আয়ুষ্মান খুরানা সহ একাধিক অভিনেতা এবং অভিনেত্রীরা কমেন্টের মাধ্যেমে আশীর্বাদ জানিয়েছেন খুদেকে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।