লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shreelekha Mitra: রুফটপ পার্টিতে হাতে মদের গ্লাস, উদ্যম নাচ শ্রীলেখার! ভিডিও ভাইরাল

Published on:

একটা সময়ের টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Shreelekha Mitra) ইদানিং সোশ্যাল মিডিয়ায় বারং বার নানান কারণে খবরের শিরোনামে চলে আসেন। যদিও বর্তমানে তাঁকে অভিনয় করতে দেখা না গেলেও, প্রায়শই সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়বস্তু হয়ে থাকেন। কারণ তাঁর কথা বার্তা থেকে শুরু করে তাঁর জীবন যাপন সবকিছুর বিষয়েই জানতে উৎসুক থাকে মানুষ। অভিনেত্রী শ্রীলেখা মিত্র যে সর্বদা প্রাণবন্ত থাকতে ভালোবাসেন, সোশ্যাল মিডিয়ায় তাঁর করা পোষ্ট গুলিই প্রমাণ করে দেয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একথা অনেকেরই জানা, যে অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Shreelekha Mitra) সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বেশ সক্রিয় থাকতে দেখা যায়। এবং নানান মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার তাঁর ভক্তদের সঙ্গে। এমনকি এবারের দুর্গাপুজোতেও তিনি ছবি ও ভিডিও পোস্ট করতে ভুলে যাননি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে তাঁকে একটি পার্টিতে উদ্যম নাচতে দেখা যায়। জানা গেছে , এই ভিডিওটি তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই শেয়ার করেছেন। যেখানে তাঁকে দেখা যায়, পার্টিতে সকলের সঙ্গে আনন্দ ফুর্তিতে রয়েছেন। এবং হাতে রয়েছে তাঁর মদের গ্লাস। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দ্রুততার ছড়িয়ে পড়ে এবং ভাইরাল হয়ে যায়।

ভিডিওটির কমেন্ট বক্সে একটু আলোকপাত করলেই দেখতে পাওয়া যায়, সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের মধ্যে একজন কটাক্ষ করে লিখেছেন, “মদ গাঁজা এইগুলো প্রচার করেন আপনারা কারন আপনারা নিজেদের জীবনে সবথেকে হতাশ, আমাদের মধ্যবিত্ত শ্রেণির জীবন আপনাদের থেকে অনেক সুখের। ভাল থাকবেন।” এছাড়াও আরেক নেটিজেন রাজনীতির প্রসঙ্গ তুলে খোঁচা দিয়ে তাঁকে লেখেন, “দিনের বেলায় কৌটো ঝাঁকায় ۔۔রাত্রে করে ফিস্ট তারাই হল ۔কমুনিস্ট।” আর এই ধরনের কমেন্ট থেকে এটুকু পরিষ্কার, যে সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট প্রায় অনেকেই ভালো চোখে নেননি। তবে এইরকম কমেন্টের ওপর এখনও পর্যন্ত অভিনেত্রী কোনরকমের উত্তর দেওয়ার প্রয়োজন মনে করেননি।

আরও পড়ুন: মিশকার সন্তানকে স্বীকার করে নিল লাবণ্য! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র তুলকালাম পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment