লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বাংলা সিরিয়ালে দর্শকদের বিচারে সেরা জুটি সূর্য-দীপা নয়, বরং এরা! এমন নজরকারা দৃশ্য দেখে আপ্লুত দর্শক সমাজ!

Published on:

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের জগতে বেশ কিছু সিরিয়াল টেলিকাস্ট হচ্ছে। বর্তমানে বেঙ্গল টপারের খেতাব নিজের নামে করেছে অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। সপ্তাহের পর সপ্তাহ ধরে টিআরপি তালিকার প্রথম স্থান অর্জন করে রয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের নায়ক ও নায়িকা হল সূর্য আর দিপা। তাদের জুটি দেখতে দর্শকদের বেশ ভালো লাগে। তাদের মাঝের কেমিস্ট্রি বর্তমানে মিস করছেন দর্শকরা। আজকের প্রতিবেদনে আমরা বাংলা ধারাবাহিকের সেরা জুটির সম্পর্কে কথা বলব। আপনারা কি জানেন বর্তমানে কোন্ জুটি দর্শকদের মন জিতে নিয়েছে?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সূর্য আর দিপার মাঝের কেমিস্ট্রি দর্শকদের পছন্দ হলেও, বর্তমানে সূর্যর ব্যবহার দর্শকদের মনে ক্ষোভের সৃষ্টি করেছেন। প্রতিনিয়ত দিপাকে অবিশ্বাস করেই চলেছে সে। আর সেরাজুটি এমন হতেই পারে না। এরপর সেরা জুটির তালিকায় নাম উঠে আসে জি বাংলার জগদ্ধাত্রী (Jagaddhatri) ধারাবাহিকের নায়ক ও নায়িকার। এই ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু আর নায়িকা অঙ্কিতা। তোদের দুজনের অভিনয় দর্শকদের ভীষণ ভালো লাগে। কিন্তু তা সত্ত্বেও দর্শকদেরকে পুরোপুরি সন্তুষ্ট করতে পারছে না এই জুটি। তাই দর্শকদের বিচারে এই জুটি বাংলার সেরা জুটির খেতাব পাননি।

Kamala O Sreeman Prithwiraj
Kamala O Sreeman Prithwiraj

এরপর নাম উঠে আসে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola o shriman Prithviraj) ধারাবাহিকের প্রধান চরিত্র কমলা আর মানিকের। এই দুই চরিত্র দর্শকদের বিচারে সেরা জুটি। বয়স খুবই অল্প এই দুই কলাকুশলীর। কিন্তু তা সত্ত্বেও যেভাবে তারা অভিনয় করছে, তাতে দর্শকরা সন্তুষ্ট না হয়ে যেতে পারেনা। কিশোর বয়সের এই দুষ্টু মিষ্টি প্রেমের কাহিনী ভীষণ পছন্দ দর্শকদের। কমলা আর মানিক স্বামী স্ত্রীর যে বন্ধুত্বপূর্ণ ভালোবাসা পর্দায় ফুটিয়ে তুলছে, তা করতে অনেকেই ব্যর্থ হয়েছেন। বয়স অল্প হলেও, অভিনয়ে তারা ছোট নয়। এই ধারাবাহিকে বাল্যবিবাহ দেখানো সত্ত্বেও দর্শকদের কাছে এই জুটিই সেরা।

প্রতি পদে পদে মানিক আর কমলা একে অপরকে রক্ষা করে চলেছে। একজন আদর্শ স্বামী মানিক। যে কমলার মুখে হাসি ফুটাতে সবকিছু করতে রাজি। পরিবারের বিরুদ্ধে গিয়ে নিজের কুইন অরেঞ্জ কে রক্ষা করতে সদাই তৎপর সে। তাদের সম্পর্ক এতটাই পবিত্র আর মিষ্টি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment