লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

দেবশ্রীকে কেন ডিভোর্স দিয়েছিলেন? কেন ভেঙেছিল প্রসেনজিৎ-দেবশ্রীর বিয়ে? মুখ খুললেন প্রসেনজিৎ

Published on:

টলিউডে প্রসেনজিৎ ঋতুপর্ণার হিট জুটি র মতো প্রসেনজিৎ দেবশ্রীর জুটিও বেশ জনপ্রিয় ছিল। এই জুটি বহু হিট সিনেমার উপহার দিয়েছেন দর্শককে। তার মধ্যে একাধিক ছিল প্রেমের সিনেমা। তবে তাদের প্রেম শুধু অভিনয়ের মধ্যেই সীমাবদ্ধ ছিল না। ইন্ডাস্ট্রির বাইরেও ছিল তাদের প্রেম। অনেক ছোট বেলা থেকেই তাদের মেলামেশা, তারপর প্রেম আর তারপর বিয়ে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

1992 সালে তাদের বিয়ে হয়। কিন্তু মাত্র তিন বছর সংসার করার পর তাদের ডিভোর্স হয়ে যায়। এতদিনের প্রেমের পরিণাম শেষ পর্যন্ত ডিভোর্স। কিন্তু এই ডিভোর্সের কারণটা কি ছিল? সেটা নিয়ে বহু জল্পনা কল্পনা চলে সোশ্যাল মিডিয়ায়। এক একজন এক এক রকম মন্তব্য করেছেন কেউ লিখেছেন প্রসেজিৎ দেবশ্রীর অভিনয় করা টা পছন্দ করেন না তাই ডিভোর্স হলো।

Prosenjit Chatterjee And Debashree Roy
Prosenjit Chatterjee And Debashree Roy

সেই সময়ে অভিনেতা কিছু না বললেও এত বছর পর এক সাক্ষাৎকারে মুখ খুললেন তিনি। অভিনেতার কথায় যখন তারা বিয়ে করেছিলেন তখন তাদের বয়স অনেকটাই কম ছিল। যদি আরও পাঁচ বছর পর বিয়ে করতেন তাহলে তাদের জীবনটা অন্যরকম হতো। সেই সময় ডিভোর্সের পিছনে অভিনেতা নিজের ম্যাচুরিটির অভাব কেই দায়ী করেছেন।

Prosenjit Chatterjee And Debashree Roy
Prosenjit Chatterjee And Debashree Roy

প্রসেনজিৎ আরও বলেন যে, ‘‘বিয়ের কপালটা আমার খারাপ। এবং প্রত্যেক জায়গায় আমি একটাই কথা বলি যেটাই হয়েছে সেটা আমার দোষ, আমি তাঁকে বুঝতে পারিনি’’। দেবশ্রী কি ডিভোর্স দেওয়ার পর তিনি বিয়ে করেন অপর্ণা গুহ ঠাকুরতা কে। একটা সন্তান জন্ম দেওয়ার পর তাদের বিয়েটাও টেকেনি। অপর্ণা তাদের সন্তানকে নিয়ে মুম্বাইতে চলে যান। তারপর অভিনেতা ইন্ডাস্ট্রি র অর্পিতা চট্টোপাধ্যায়কে বিয়ে করেন। আপাতত অভিনেতা প্রসেনজিৎ, অভিনেত্রী অর্পিতা এবং তাদের ছেলে ঝিনুক এই তিনজনের সুখের সংসার।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।