লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Yami Gautam’s Baby: অক্ষয় তৃতীয়ার দিন ইয়ামি কোল আলো করে এলো সন্তান, কি নাম রাখলেন সন্তানের?

Updated on:

WhatsApp Group Join Now

Yami Gautam’s Baby: অক্ষয় তৃতীয়ার শুভ দিনে ইয়ামি গৌতমের কোল আলো করে এলো ছোট্ট রাজপুত্র। বলিউডের সুন্দরী অভিনেত্রী মা হলেন ঐদিন। সন্তান জন্মানোর ১০ দিনের মাথায় সোশ্যাল মিডিয়ায় সেই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন ইয়ামি (Yami Gautam) এবং তার পরিচালক স্বামী আদিত্য। গত ফেব্রুয়ারি মাসেই স্বামী আদিত্য সোশ্যাল মিডিয়া জানিয়েছিলেন ইয়ামি অন্তঃসত্তা।

WhatsApp Group Join Now

তারপর থেকেই তাকে সর্বদাই অভিনেত্রীর পাশাপাশি দেখা গিয়েছে। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করে ইয়ামি লেখেন, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পুত্র বেদাবিদের জন্মের খবর। অক্ষয় তৃতীয়ার দিন সে আমাদের জীবনে এসে আমাদের ধন্য করেছে। আপনারা সকলে ওকে আর্শীবাদ আর ভালোবাসায় ভরিয়ে দিন। ওর জন্য প্রার্থনা করবেন’।

আরও পড়ুন: Soumitrisha Kundu: আদৃত কৌশাম্বির বিয়ে নিয়ে এবারে সরাসরি সাক্ষাৎকারে মুখ খুললেন সৌমিতৃষা, কি বললেন অভিনেত্রী?

ইয়ামি (Yami Gautam) নিজের ইনস্টাগ্রাম থেকে যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে শ্রীকৃষ্ণ একজন সদ্যজাত সন্তান কে কোলে তুলে নিয়েছেন। পোস্টের ক্যাপশনে সূর্য হাসপাতালের চিকিৎসক ডাঃ ভুপিন্দর আওয়াস্থি, ডাঃ রঞ্জন ধানু-সহ সকল স্টাফেদের ধন্যবাদ জানিয়েছেন দুজনে। ছেলে আসায় দুজনেই বেশ খুশি এবং আপ্লুত। দুজনেরই নিজেদের সন্তানের জন্য সকলের কাছে আশীর্বাদ কামনা করেছেন।

তবে অনেকেরই কৌতূহল ছেলের এমন নাম রাখার পিছনে কি কারণ রয়েছে? এই নামের অর্থই বা কি? বেদাবিদ নামের সঙ্গে জুড়ে রয়েছে হিন্দুধর্মের সবচেয়ে প্রাচীন গ্রন্থ বেদের নাম। বেদাবিদ সংস্কৃত শব্দ। এর অর্থ বেদের বিদ (বিদ্যান) অর্থাৎ যে পুরুষ বেদ সম্পর্কে জ্ঞানী তিনিই বেদাবিদ। মা হওয়ার পর বলিউডের সকল তারকাই শুভেচ্ছাবার্তা জানিয়েছেন নতুন মা বাবা কে। রণবীর সিং, নেহা ধুপিয়া থেকে শুরু করে প্রত্যেকেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন কমেন্টবক্স।

‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির শ্যুটিং করার সময় সেটে আদিত্যর সাথে আলাপ হয় ইয়ামির। সেখানেই মন দেওয়া নেওয়ার পর্ব চলে। তারপরই সোজা বিয়ে। ইয়ামি গৌতমের বক্স অফিস শেষ রিলিজ সিনেমা ছিল আর্টিকেল ৩৭০। জানা যায় অন্তঃসত্ত্বা অবস্থাতেই তিনি ওই ছবির শ্যুটিং করেছেন। এমনকি ফাইট সিকুয়েন্সের কাজ করেছেন তিনি ওই অবস্থায়।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।