লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

এবার রূপ ও ময়ূরীর মুখোশের পর্দাফাঁস, মেঘের হাত ধরে গাঙ্গুলী বাড়ি ফিরলো গিনি! ফাঁস ‘ইচ্ছে পুতুল’র ধামাকা পর্ব

Published on:

নতুন সময়ে নতুন টুইস্ট নিয়ে হাজির হতে চলেছে ইচ্ছা পুতুল সিরিয়াল। সবটাই দর্শকদের কথা মাথায় রেখে। প্রথমেই বলে রাখা ভালো রাত সাড়ে নটার পরিবর্তে এবার থেকে ইচ্ছে পুতুল হবে ঠিক সন্ধে ছটায়। তাই সমস্ত কাজ মিটিয়ে অবশ্যই দর্শকদের টেলিভিশনের সামনে বসতে হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সিরিয়ালে ইতিমধ্যেই টানটান উত্তেজনা পর্ব চলছে একদিকে যেমন মেঘ নীল এবং ময়ূরীর জীবনের টানা পোড়েন। মেঘ ও নীলের ডিভোর্স আদৌ হবে কিনা তা নিয়ে সংশয় কারণ নীল যেভাবে মেঘের কাছে বারবার ক্ষমা চাইছে এমনকি সারা জীবনের বন্ধুত্বের দাবি করছে তাতে করে প্রশ্ন উঠছে তাঁদের ডিভোর্স নিয়ে এবং ডিভোর্স যদি না হয় তাহলে কিভাবে ময়ূরী নীলকে নিজের করে পাবে তা নিয়েও উঠছে নানান প্রশ্ন। আরও পড়ুন: বিয়ের আগেই সহবাস দেখিয়ে বিতর্কের মুখে স্টার জলসা! নোংরামি দেখে ছিঃ ছিঃ করছে দর্শকরা

সিরিয়ালের অপর একটি দিকে দেখতে পাচ্ছি আমরা রূপ ও গিনির দাম্পত্য জীবন যেখানে বিয়ের পর দিন থেকেই গিনি রূপ সম্পর্কে ধারণা স্পষ্ট হচ্ছে মেঘের বলা কথা যে প্রতিটা অক্ষর সত্যি তা বেশ স্পষ্ট বুঝতে পারছে সে। কিভাবে ময়ূরীর মিথ্যা কথায় ভর করে সে নিজের জীবনে ঝুঁকি নিয়েছে তা হাড়ে হাড়ে টের পাচ্ছে। আগামী পর্ব দেখা যাবে মেঘ পুলিশ নিয়ে হাজির হবে সান্যাল বাড়িতে যেখানে গিনির উপর অত্যাচারের জন্য পুলিশ রূপকে গ্রেফতার করবে।

রূপের মতো লম্পট ছেলের হাত থেকে মেঘ তাঁর ননদিনীকে বাঁচিয়ে গাঙ্গুলী বাড়িতে ফিরিয়ে নিয়ে যাবে। তাঁর এই কাজে পাশে থাকবে নীল এবং গিনি গাঙ্গুলী বাড়িতে ফিরে ময়ূরীর ভালো মানুষীর মুখোশ টেনে ছিঁড়ে সকলের সামনে। তবে তা আদৌ কতটা গাঙ্গুলী পরিবারের সদস্যরা বিশ্বাস করবে বিশেষত মীনাক্ষী গাঙ্গুলী তা সময়ই বলে দেবে। ময়ূরীর সত্যিটা জেনে আদৌ তাঁকে গাঙ্গুলী পরিবার গ্রহণ করে নেবে কিনা তা নিয়েও থাকছে সংশয়। এই সমস্ত কিছু প্রশ্নের উত্তর একমাত্র পাওয়া যাবে আগামী পর্বগুলিতেই।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।