লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Arijit Singh: মাইক ছেড়ে এবারে হাতে ধরলেন খুন্তি, বৃষ্টির মরশুমে কি বানালেন অরিজিৎ সিং?

Published on:

WhatsApp Group Join Now

Arijit Singh: গতকাল বৃহস্পতিবার রাতে কলকাতা সহ বিভিন্ন জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হয়েছে। আর এই ঠান্ডা ঠান্ডা আরামদায় ওয়েদারে চা আর পাকোড়া হলে তো একেবারে জমে যায়। বাঙালির মন এমনিতেই সন্ধ্যে হলে মুড়ি আর তেলেভাজা করতে থেকে। সেখানে বৃষ্টি যদি সঙ্গী হয় বৃষ্টি তাহলে তো কথাই নেই। আর সেই পাকোড়া যদি অরিজিৎ সিং (Arijit Singh) এর হাতে ভাজা হয়ে থাকে তবে? নিশ্চয়ই অবাক হচ্ছেন শুনে, তবে হ্যাঁ এটাই সত্যি।

WhatsApp Group Join Now

যে রাঁধে সে চুলও বাঁধে এই কথাটা এবারে অক্ষরে অক্ষরে প্রমাণ করে দিলেন স্বয়ং অরিজিৎ সিং। সম্প্রতি অরিজিৎ সিং এর একটি ফ্যান পেজ থেকে একটি ছবি পোস্ট করা হয় সেখানেই তাকে পকোড়া ভাজতে দেখা গিয়েছে। অরিজিৎ সিং এর পরনে দেখা গিয়েছে একটি মিলিটারি প্রিন্টের শার্ট। খুব সাবধানে ফ্রাইং প্যানে এক এক করে পকোড়া ভাঁজছেন তিনি।

বরাবরই নিজের সাদামাটা জীবনযাপনের জন্য দর্শকের নজর কাড়ে অরিজিৎ। তার এই সাধারণ জীবনযাপন প্রত্যেকেরই খুব ভালো লাগে। মুম্বাইতে কাজের সূত্রে থাকলেও যখন ছুটি পান তখন সুযোগ পেলে তিনি চলে আসেন তার জন্মস্থান জিয়াগঞ্জে। জিয়াগঞ্জেই অরিজিৎ সিং নিজের গোটা ছোটবেলাটা কাটিয়েছেন। এখানেই তার বড় হয়ে ওঠা, স্কুল-কলেজ সবটা। পরিবারের সদস্যরাও এখানেই থাকেন।

তাই বারবার সকলের টানে ছুটে আসেন জিয়াগঞ্জে। স্ত্রী কোয়েল, বাবা কক্কর সিং ও দুই ছেলে জুল আর অলি সবাই এইখানেই। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। এমনকী বিভিন্ন সাক্ষাৎকারে প্রেম- বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলেও, খুব সন্তর্পণে তা এড়িয়ে গিয়েছেন। ‘ফেম গুরুকুল’ থেকে বিরাট লাইমলাইট না পেলেও, তার বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে।

আরও পড়ুন: Ke Prothom Kache Esechi: বাবা না থাকায় স্কুলে অপ্রীতিকর ঘটনার শিকার মিহি’র! যোগ্য জবাব তাঁর! ছোট্ট মিহিরের অভিনয়ে প্রশংসায় পঞ্চমুখ দর্শকমহল

অনেক অল্প বয়সেই নিজের নাম পরিচিতি তৈরি করেছেন অরিজিৎ। এখন গোটা বিশ্বের মানুষ তার ফ্যান। দেশ থেকে বিদেশের মাটিতে এখন কাঁপিয়ে বেড়াচ্ছেন নিজের গানের মাধ্যমে। বাংলা, হিন্দি সহ আরোও বিভিন্ন ভাষায় গান করেছেন। খুব শীঘ্রই অরিজিৎ এর নতুন গান সামনে আসছে। অযোগ্য সিনেমার জন্য ‘জানবে না কেউ’। গানটির সুরকার ইন্দ্রদীপ দাশগুপ্ত।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।