লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Dev: বাঘা যতীন এর পর এবার বিদ্যাসাগর এর ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে চলেছে অভিনেতা দেবকে

Updated on:

WhatsApp Group Join Now

Dev: তার অভিনয় জীবনের শুরু রোমিও, পাগলু, মন মানে না এর মতন সিনেমা দিয়ে হলেও বর্তমানে যেই ধরনের ছবিতে অভিনয় করছেন দেব তা সত্যি প্রশংসা পাচ্ছে দর্শকের কাছে। যত দিন যাচ্ছে অভিনেতা দেবের অভিনয় করার ধরনও পাল্টাচ্ছে। পাল্টাচ্ছে সিনেমার গল্প। এখন বেশ বাছাই করেই সিনেমা করছেন অভিনেতা। রাজনীতির ময়দানে আসার পর থেকেই তার সিনেমাতে বারবার দেশ প্রেম, মানুষের সেবা এই ধরনের গল্পই উঠে আসছে।

WhatsApp Group Join Now

বর্তমানে টনিক, গোলন্দাজ, বাঘা যতীনের মত একাধিক সিনেমাতে অভিনয় করে প্রত্যেকের মন জয় করেছেন দেব। আর এই সব কটি সিনেমাই একদম ভিন্নরকম। প্রতিটি সিনেমাতেই মানুষের সেবা দেশ প্রেম এসবের গল্প লুকিয়ে রয়েছে। এবারে সূত্রের খবর অনুযায়ী খুব শীঘ্রই নাকি বিদ্যাসাগরের ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে চলেছে দেব কে।

অরুণ রায় এর পরিচালনায় আবারো একটি অসাধারণ সিনেমা আসতে চলেছে খুব শীঘ্রই। আগেও পরিচালক অরুণ অবিভক্ত ভারতের প্রথম চলচ্চিত্র নির্মাতাদের অন্যতম হীরালাল সেনকে নিয়ে তিনি তৈরি করেছিলেন ‘হীরালাল’। এরপর সেই অভিনেতা কিঞ্জল চট্টোপাধ্যায়কে নিয়েই ‘৮/১২ বিনয় বাদল দীনেশ’ তৈরি করেছেন। তার পর দেবকে নিয়ে করলেন ‘বাঘাযতীন’।

শোনা যাচ্ছে তিনি এবার বিদ্যাসাগরের জীবনকাহিনী পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন। যদিও ছবির বিষয়ে এখনো বিশেষ কিছু জানা যায়নি। তবে এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে পরিচালক জানিয়েছেন বাংলা গড়তে যাঁরা অগ্রণী ভূমিকা পালন করেছেন, তাঁদের আদর্শ-কাজ ও ভাবনা তুলে ধরার জন্যই এই প্রয়াস। তাই অগ্নিযুগের ব্যক্তিত্বদের কাজ-কাহিনী একে একে পর্দায় ফুটিয়ে তুলতে চাইছেন তিনি। দেশপ্রেম, স্বদেশিকতা তাঁর পছন্দের।

বর্তমানে রাজনৈতিক ময়দানে ভোট নিয়ে একটু ব্যস্ত রয়েছেন দেব। গত শনিবারই শেষ হয়েছে ঘাটালের লোকসভা কেন্দ্রের ভোট। শনিবার পর্যন্ত দেবকে ঘাটালে প্রচারের জন্য প্রায় যেতে দেখা গিয়েছে। সেখান থেকে বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও নিজে সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে শেয়ার করেছেন তিনি। অরুণ রায়ের নতুন ছবিতে দেখা মিলবে দেবের।

আরও পড়ুনCyclone Remal: জন্ম হয়ে গিয়েছে রেমালের! শক্তি বাড়িয়ে রবিতে তাণ্ডব করতে আসছে ঘূর্ণিঝড়

তবে সেখানে দেবের চরিত্র কি হবে সেটা নিয়ে এখনো স্পষ্ট কিছু জানা যায়নি। পরিচালক অরুণ বলছেন, দেবের চেহারার সঙ্গে মিললে তবেই তিনি বিদ্যাসাগরের চরিত্রে তিনি অভিনয় করতে পারবেন। সূত্রের খবর অনুযায়ী অভিনয়ের পাশাপাশি দেবের প্রযোজনা সংস্থার ব্যানারেই এই সিনেমা তৈরি হবে। যদিও সঠিকভাবে এখনো কিছুই জানা যায়নি।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।