লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

শিমুলকে সাপোর্ট করতে গিয়ে পরাগকে কষিয়ে থাপ্পড় মারলেন শিমুলের শাশুড়ি মধুবালা দেবী! প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Published on:

WhatsApp Group Join Now

শিমুলের শাশুড়ি যেই মুহূর্তে বাড়ি থেকে বের হয়েছেন তীর্থে যাবার উদ্দেশ্যে সেই মুহূর্ত থেকেই শিমুলের পলাশ এবং তার হবু স্ত্রী প্রতীক্ষায় শিমুলকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য নানান ফন্দি ফিকির বুদ্ধি লাগাতে শুরু করেছে। কিভাবে শিমুলকে অপদস্ত করা যায় তার জন্য বিভিন্ন কৌশল নিতে শুরু করেছে প্রতীক্ষা।

WhatsApp Group Join Now

হাতে চাঁদ পাওয়ার মতো প্রতীক্ষা জানতে পারে যখন বাড়িতে কেউ থাকবেনা তখন শিমুলের প্রাক্তন প্রেমিক নিজের বোনের নিমন্ত্রণ করতে আসবে শিমুলের বাড়িতে। এই সুযোগ একেবারেই হাতছাড়া করতে চায়না প্রতীক্ষা। সে সঙ্গে সঙ্গে পলাশকে ডেকে সব কথা বলে এবং পলাশকে বলে যাতে সে পরাগকে সব কথা বলে রাখে।

এদিকে শতদ্রু দুপুরবেলা শিমুলের বাড়িতে আসে বোনের নিমন্ত্রণ করতে এবং বাড়িতে তখন শুধুমাত্র পুতুল ছাড়া কেউ থাকেনা। বিভিন্ন কথাবার্তার পর পুতুল ঘরে ঘুমোতে চলে যায় এবং শিমুল এবং সতদ্রু বসে কথা বলতে থাকে। শিমুল শতদ্রকে বারবার মিষ্টি খাওয়ার কথা বললে শতদ্রু মানা করে দেয় তখন শিমুল একটি মিষ্টি তাঁর মুখে জোর করে দেয় কিন্তু সেই মুহূর্তে সেখানে চলে আসে পলাশ এবং প্রতীক্ষা।

সঙ্গে সঙ্গে শিমুলের সেই ছবি তুলে সকলকে দেখিয়ে দেয় প্রতীক্ষা এবং আরো একটা হইচই কান্ড বেঁধে যায় শিমুলের শ্বশুরবাড়িতে। পরের দিন শাশুড়ি মা এসে সব কথা শুনে ছেলেদের সামনে শিমুলকে খুব বকাবকি করেন কিন্তু একান্তই শিমুলকে ডেকে নিয়ে গিয়ে বলেন তিনি সবকিছু বুঝছেন কিন্তু কিছু করার নেই তার। একই বাড়িতে থাকতে হলে কিছুটা মানিয়ে নিতে হবে। তবে তিনি জানেন শিমুল ভীষণ ভালো মেয়ে। এ কথা শুনে ভীষণ খুশি হয়ে যায় শিমুল।

আরও পড়ুন: এটাই হল আম্বানি দম্পতির প্রিয় হলিডে রিসর্ট! এক রাতের ভাড়ায় অনেকের কাছে সারাজীবনের আয়

পরের দিন আমরা দেখতে পাই শিমুল শতদ্রুর বোনের বিয়েতে যাওয়ার জন্য তৈরি হতে শুরু করে দেয় এবং সঙ্গে নিয়ে নেয় পুতুলকে। কিন্তু বাড়ি থেকে বের হওয়ার সময় পরাগ শিমুলকে আটকে দেয় এবং বলে সে কিছুতেই যেতে পারবে না বিয়ে বাড়িতে। এই কথা শুনে শিমুল বলে সে অবশ্যই বিয়ে বাড়িতে যাবে এবং কেউ তাকে আটকাতে পারবেনা। প্রত্যেকদিনের মধ্যে পরাগ যখন শিমুলকে মারতে উদ্ধত হয় তখন শিমুলের শাশুড়ি সঙ্গে সঙ্গে পরাগকে চড় মেরে দেয়।

এই ভিডিওটি যদিও চ্যানেলের তরফ থেকে দেখানো হয়নি বরং দেখানো হয়েছে এটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে তবে শিমুলের শাশুড়ি যে শিমুলকে কিছুটা ভালবাসছেন এবং শিমুলকে সাপোর্ট করে এবার তিনি কথা বলবেন তা এতদিনে মোটামুটি বুঝে গেছে দর্শকরা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।