লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

KK: নিজের ভালোবাসাকে পাওয়ার জন্য সেলসম্যানের কাজও করেছেন জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ, জেনে নিন তার জীবনের অজানা কাহিনী

Updated on:

WhatsApp Group Join Now

KK: আজ থেকে কয়েক বছর আগে এই দিনটা প্রত্যেক সংগীতপ্রেমী মানুষের মনে দাগ কেটে গিয়েছিল। কারণ আজ থেকে কয়েক বছর আগে ২০২১ সালে হঠাৎই মাঝরাতে আসে জনপ্রিয় সংগীত শিল্পী কে কে অর্থাৎ কৃষ্ণকুমার কুন্নাথ (KK) এর মৃত্যুর খবর। যা নাড়িয়ে তুলেছিল গোটা দেশকে। হঠাৎ করে গায়কের চলে যাওয়া যেন কেউই মেনে নিতে পারেননি। কলকাতায় যে তিনি নিজের শেষ লাইভ শো করতে আসবেন সেটা কেউই ভাবতে পারেননি। গানের মাধ্যমেই জীবনের শেষ দিনে বিদায় জানিয়েছিলেন তিনি। আজ তাই কেকের স্মরণে তারই জীবনের কিছু অজানা গল্প আপনাদের সঙ্গে ভাগ করে নেব।

WhatsApp Group Join Now

কে কে আমরা একজন গায়ক হিসেবেই চিনি। তবে জানেন কি জীবনের একটা সময় কঠিন পরিস্থিতির মুখে দাঁড়িয়ে কেকে কে চাকরি করতে হয়েছিল। হ্যাঁ নিজের ছোটবেলার ভালোবাসা জ্যোতি কৃষ্ণাকে বিয়ে করার জন্য তাকে একসময় চাকরির পথ বেছে নিতে হয়েছিল। সেই সময় সেলসম্যানের চাকরি নেন তিনি। যদিও ৬ মাস যেতে না যেতেই সেই চাকরি ছেড়ে দেন।

তার চাকরি ছেড়ে দেওয়ার পিছনে তার বাবা এবং স্ত্রী এর সম্পূর্ণ সমর্থন ছিল। চাকরি ছেড়ে দেওয়ার পর তিনি কেনেন নিজস্ব একটি কিবোর্ড। তারপর থেকে শুরু হয় তার সঙ্গীত জীবনে চলার সফর। বন্ধু শিবানী কাশ্যপ এবং সাইবল বসুর সঙ্গে মিলে জিঙ্গেল তৈরির কাজ শুরু করেন। তাতে অল্পবিস্তর রোজগারও হচ্ছিল। কিন্তু এতে মন ভরছিল না তার, তাই দিল্লি ছেড়ে রওনা দেন মুম্বাইয়ের উদ্দেশ্যে।

আরও পড়ুন: KK: দেখতে দেখতে কেটে গেল কত গুলো বছর, আজও বলিউডের জনপ্রিয় গায়ক কেকে কে ভুলতে পারেননি তার ভক্তরা

‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে ‘তরপ তরপ’ গানটি গেয়ে খ্যাতির শীর্ষে ওঠেন কে কে। এই গান কেকে এর জীবনে সাফল্য এনে দেয়। তিনি ফিল্মফেয়ার পুরস্কার এর সম্মান অর্জন করেন। এই গানই যেন কেকের জীবনের সাফল্যের চাবিকাঠি হয়ে ওঠে। এরপর থেকে খুলে যেতে থাকে একের পর এক সাফল্যের দরজা, আসতে থাকে অসংখ্য সুযোগ। তারপর থেকে অসংখ্য সিনেমায় গান করেছেন তিনি। তার কন্ঠে হিমেশ রেশমির একাধিক ছবির গান সুপার হিট আজও। তাই কেকের মাত্র ৫৩ বছর বয়সে চলে যাওয়াটা এখনো কেউ মেনে নিতে পারেনি। আজও এই দিনটা সকলকে শিহরিত করে দেয়।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।