লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Koel Mallick: বড়পর্দার পাশাপাশি এবারে ধারাবাহিকেও অভিনয় করতে দেখা যাবে কোয়েল কে, আসছে নতুন ধারাবাহিক

Published on:

WhatsApp Group Join Now

Koel Mallick: টলিউডের নায়িকাদের মধ্যে সবচেয়ে পছন্দের এবং আদরের কন্যা যদি কেউ হয়ে থেকে তবে তিনি আর কেউ নন সকলের প্রিয় কোয়েল মল্লিক (Koel Mallick)। টলিউডের নায়িকাদের মধ্যে তিনি একমাত্র যার হেটার্স খুঁজে পাওয়া খুব মুশকিল। প্রত্যেকেই তাকে ভীষণ ভালোবাসেন। নব্বই দশকের শেষ সময় থেকে হাজার হাজার ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

WhatsApp Group Join Now

বাবা রঞ্জিত মল্লিকের মেয়ে হিসেবে নয় বরং তিনি নিজের পরিচয় নিজের অভিনয়ের মাধ্যমে সকলের কাছে তৈরি করেছেন। নিজের অভিনয় জীবনে তিনি বহু ছবিতে অভিনয় করেছেন এবং এখনো করে চলেছেন। তবে সিনেমায় অভিনয় করার পাশাপাশি এবার থেকে তাকে টেলিভিশনের ছোটপর্দায়ও দেখা যেতে চলেছে। অর্থাৎ এবার থেকে কোয়েল কে (Koel Mallick) দেখা যাবে ধারাবাহিকে।

শুনে নিশ্চই অবাক হচ্ছেন? তবে হ্যাঁ এটাই সত্যি। বাংলা ধারাবাহিকে পা রাখছেন কোয়েল। স্টার জলসার বধূয়া ধারাবাহিকে দেখা যেতে চলেছে তাকে। তবে সাময়িক সময়ের জন্যই। ইতিমধ্যেই ধারাবাহিকের সেই প্রমো ভিডিও পোস্ট করা হয়েছে স্টার জলসার অফিসিয়াল পেইজ থেকে। ‘বঁধুয়া’ সিরিয়ালে আবীর এবং পেখমে জীবনে বয়ে চলেছে নানা রকম ঝামেলা। আর তার জন্যই হাজির হচ্ছেন কোয়েল মল্লিক।

ধারাবাহিকের ভিলেন রণ মুখার্জির মুখোশ খুলতেই পেখম কে সাহায্য করার জন্যই এসেছেন কোয়েল এমনটাই ধারণা করছেন দর্শকেরা। তবে কোয়েল কে কতদিন দেখা যাবে ধারাবাহিকে তা কিন্তু এখনো সঠিক ভাবে জানা যায়নি। বর্তমানে নিজের নতুন ছবি মিতিন মাসি নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। খুব শীঘ্রই ছবির শ্যুটিং শুরু হতে চলেছে। এরই মধ্যে ধারাবাহিকে কোয়েল কে দেখে বেশ অবাক হচ্ছেন সকলে।

আরও পড়ুন: Cyclone Remal Update: ধেয়ে আসছে রেমাল! কোথায় হবে ল্যান্ডফল? কবে আছড়ে পড়বে পশ্চিমবঙ্গে?

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।