লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Phulki: ‘ফুলকি’-তে ম’হা’প্র’ল’য়! বন্যায় রোহিতকে বাঁচাতে প্রাণ দিল ফুলকি! অধরাই রয়ে গেল ফুলকি-রোহিতের প্রেম?

Published on:

WhatsApp Group Join Now

Phulki: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। প্রথম থেকেই এই ধারাবাহিক সকলের প্রিয় মেগার তালিকায়। অনেক ঝড়-ঝঞ্ঝা পেরিয়ে অবশেষে এক হচ্ছিল ফুলকি আর রোহিত। রোহিতকে বিয়ে করার পর থেকে কম পরীক্ষা দেয়নি ফুলকি। বক্সিং এবং সংসার দুই হাতে সামলে এসেছিল সে। ফুলকি ও রোহিতের জীবনে কাঁটা ছিল রোহিতের প্রাক্তন স্ত্রী শালিনী। সেই শালিনীকে বাঁচাতেই কি ফুলকিকে হারালো রোহিত?

সম্প্রতি জি বাংলা একটি প্রোমো রিলিজ করেছে। যেখানে দেখা যাচ্ছে, ফুলকিতে আসছে রীতিমতো ‘মহাপ্রলয়’ পর্ব। আর সেই প্রলয় পর্বে আলাদা হতে চলেছে ফুলকি-রোহিত! প্রোমোতে দেখা যাচ্ছে, ভয়াবহ বন্যার মুখে পড়েছে ফুলকি রোহিত ও শালিনী। চারিপাশে খরকুটোর মত ভেসে যাচ্ছে সব কিছু। ‌এরই মাঝে একটি গাছকে অবলম্বন করে ভেসে যাওয়া থেকে নিজেদের বাঁচাচ্ছে তাঁরা।

আলাদা হয়ে গেল ফুলকি-রোহিত?

রোহিত এক হাতে ফুলকি আর এক হাতে শালিনী কে আগলে রেখেছে। কিন্তু ফুলকি বুঝতে পারে দুজনকে এভাবে বাঁচাতে গিয়ে বিপদের সম্মুখীন তাঁর স্যার। তাই ফুলকি বলে, তাঁর প্রাণ থাকতে কখনো স্যারকে বিপদে পড়তে দেবে না। এই বলে রোহিতের হাত আলগা করে দেয় ফুলকি। আর অমনি জলের তোড়ে ভেসে যেতে থাকে সে।

ফুলকিকে ভেসে যেতে দেখে চিৎকার করতে থাকে রোহিত। ‌কিন্তু কোনো ভাবেই আর ফুলকিতে নাগাল পায়না সে। ‌আর এখান থেকেই আশঙ্কা জন্মায়, তবে কি এবার চিরতরে আলাদা হয়ে গেল ফুলকি আর রোহিত? নাকি দুজনের জীবনের মোড়ে অপেক্ষা করছে আরো বড় কোনো পরীক্ষা? সেই পরীক্ষা শেষেই আবার মিল হবে তাঁদের? সব উত্তর মিলবে জি বাংলার পর্দায়।

আরও পড়ুন: Chandrayaan-4: চন্দ্রযান ৩-এর পর ইতিহাস গড়বে ভারত! চন্দ্রযান-৪-এর জন্য বিশ্ব তাকিয়ে, ঘোষণা ISRO-র

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।