লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rupanjana Mitra: সপরিবারে ঈদ পালন করেই কটাক্ষের শিকার রূপাঞ্জনা! “হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার…” বিঁধলেন নেটিজেনেরা

Published on:

WhatsApp Group Join Now

Rupanjana Mitra: টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। গত ১৯ এপ্রিল প্রেমিক রাতুল মুখোপাধ্যায়কে বিয়ে করেন অভিনেত্রী।দেখতে দেখতে তারকা দম্পতির বিয়ের মাস দুই পেরিয়ে গিয়েছে। পরিবার নিয়ে সুখে, স্বাচ্ছন্দে দিন কাটাচ্ছেন রাতুল রূপাঞ্জনা। তবে এরই মাঝে ঈদের দিন উৎসব সেলিব্রেট করে কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

মাঝেমধ্যেই নতুন সংসার ও দাম্পত্যের ঝলক নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন রূপাঞ্জনা মিত্র। তবে এবার তিনি চরম ট্রোলিং -এর শিকার ইদ উদযাপনের পরেই। ধর্ম নিয়ে রীতিমতো কটাক্ষ শুনতে হলো দীপার শাশুড়ি ‘অনুরাগের ছোঁয়ার’ লাবন্যকে। নেটিজেনেরা সরাসরি লিখলেন, “হিন্দুদের এখন ফ্যাশন হয়েছে মুসলিম হওয়ার…।”

গত সোমবার ইদের দিনটা নিজেদের মতো করে উদযাপন করলেন রূপাঞ্জনার পরিবার। সোশ্যাল মিডিয়ার হল একটি ছবি। দুটো প্লেটে সাজানো বিরিয়ানি, সঙ্গে স্যালাড। পরের ছবিটিতে হাতে ঠান্ডা পানীয়র গ্লাস নিয়েও ছবিও পোস্ট করেন তাঁরা। সমাজমাধ্যমে এই পোস্টের ক্যাপশনে রূপাঞ্জনা লিখেছিলেন, ‘ঈদুল আজহা মোবারক! বিতর্কের শুরু এখান থেকেই।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Weather Update: অপেক্ষার অবসান, শীঘ্রই দক্ষিণবঙ্গের তিন জেলায় অঝোরে বৃষ্টি হবে! জানালো আবহাওয়া দফতর

তবে অভিনেত্রীর সামাজিক পোস্ট কটাক্ষে ভরিয়ে দিলেন নেটিজেনেরা। একজন সরাসরি লিখলেন, ‘পয়লা বৈশাখে কখনো সাজিয়ে বসেছ এরকম খাবারের থালা?’ সেখানে প্রসঙ্গ উল্লেখ করে দ্বিতীয় জনের মন্তব্য, ‘”এবার শুধু ধর্ম বদল করা বাকি…” বলেই তিনি আনফলো করার হুমকি দেন। যদিও কোন কথাই গায়ে মাখতে নারাজ নায়িকা। উত্তর দেননি কারোর কমেন্টে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।