লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Shovan Ganguly: বিয়ের আগে কি নিজের পুরোনো প্রেমিকা কে মনে পড়ছে শোভনের? গায়কের পোস্ট দেখে চিন্তায় নেটিজেনরা

Published on:

WhatsApp Group Join Now

Shovan Ganguly: টলিউডের অন্দরমহলে আবার খুব শীঘ্রই বাজতে চলেছে বিয়ের সানাই। টলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে আগামী ১৮ই জুলাই অবশেষে চার হাত এক হতে চলেছে সোহিনী শোভনের। একাধিক প্রেম ভাঙার পর অবশেষে নিজেদের মনের মানুষকে খুঁজে পেয়েছেন দুজনে। তবে দুজনেই এবার নিজেদের প্রেম নিয়ে ভীষণই সতর্ক ছিলেন। তাদের আগের প্রেম সম্পর্কে যেমন আমরা সকলেই জানতাম, খুল্লাম খুল্লা প্রেম করতেন দুজনে নিজেদের মনের মানুষের সঙ্গে।

WhatsApp Group Join Now

তবে এবারে সোহিনী এবং শোভনের নিজেদের সম্পর্ক নিয়ে কিন্তু দীর্ঘ অনেক মাস অনেক সাসপেন্স রেখেছিলেন। কিন্তু সম্প্রতি শোভনের একটি পোস্ট দেখে আবারও মনে প্রশ্ন উঠেছে নেটিজেনদের। তারাপদ রায়ের লেখা একটি কবিতা শেয়ার করেছেন। সেখানে লেখা, ‘একেক দিন হাঁটতে হাঁটতে পুরনো রাস্তায় চলে যাই, কী যেন চেয়েছিলাম? আজকাল আমার ভীষণ ভুল হয়।’

শোভনের এই পোস্ট দেখে নেটিজেনদের মনে প্রশ্ন উঠেছে তবে কি নিজের পুরোনো প্রেমিকা স্বস্তিকা কে মিস করছেন গায়ক কোনোভাবে? বরাবরই নিজের প্রেমের কারণে চর্চায় থাকেন শোভন। বেশ কয়েকবছর আগে যখন গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন তখনও বেশ আলোচনা হয়েছিল তাদের সম্পর্ক নিয়ে। যদিও সেই সম্পর্ক ভেঙে যায়।

তারপর তার প্রেম হয় বর্তমান সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকার সাথে, স্বস্তিকার সাথেও বেশ কয়েকমাস চুটিয়ে প্রেম করার পর ভেঙে যায় তাদের সম্পর্ক। অবশেষে এখন জনপ্রিয় অভিনেত্রী সোহিনী এর সাথে নতুন জীবন শুরু করতে চলেছেন শোভন। সূত্রের খবর অনুযায়ী সোহিনীর কারণেই দূরত্ব আসে শোভন-স্বস্তিকার। যদিও এই বিষয়ের সত্যতা যাচাই করা হয়নি।

আরও পড়ুন: Summer Holidays: ফের গরমের তাপপ্রবাহের জেরে বাড়ল স্কুলগুলোর গরমের ছুটি

সাক্ষাৎকারে দিন কয়েক আগেই অভিনেত্রী জানিয়েছেন খুব সাধারণ, সাদামাটা ভাবেই বিয়েটা সারবেন দুজনে। বিয়েতে থাকবে পরিবারের সদস্য এবং বিশেষ কাছের বন্ধুবান্ধব। মিডিয়ার অবাধ প্রবেশ সেখানে নিষিদ্ধ থাকছে। মাস খানেক আগেই নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন সোহিনী।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।