লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

কিং খানের মেয়ে হয়েও বচ্চন পরিবারে বাধা! অগস্ত্যের সঙ্গে প্রেমে মানতে হবে এই শর্ত

Published on:

WhatsApp Group Join Now

Suhana-Agastya: দুজনের প্রেম কখনও প্রকাশ্যে আসেনি। তবে মাঝেমধ্যেই একসাথে দেখা যায় তাদের। পাপ্পারাজিৎদের ক্যামেরা এড়িয়ে যেতে পারেনা তারা। এখানে বলা হচ্ছে শাহরুখ খান কন্যা সুহানা খান এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা নন্দা কে নিয়ে। বর্তমানে এই দুজন হল চর্চিত কাপল। লন্ডনে নাইটক্লাবে রাত পার্টিতে অন্তরঙ্গ ছবি ভাইরাল সুহানা ও অগস্ত্যর।

কিন্তু দুজনের প্রেম নিয়ে কি মতামত পরিবারের? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছবি। সেখানেই অন্তরঙ্গ হিসেবে দেখা গিয়েছে এই কাপলকে। জোয়া আখতারের ‘আর্চিস’ ছবির শুটিং ফ্লোরে আলাপ হয় আগস্ত্যা নন্দা ও সুহানার। সেখান থেকেই শুরু বন্ধুত্ব সেই বন্ধুত্ব গাঢ় হয়। বর্তমানে শোনা যাচ্ছে নাকি প্রেম করছে এই দুই স্টার কিড।

Suhana-Agastya
Suhana-Agastya

কিন্তু শাহরুখের মেয়ে বলেই যে বচ্চন পরিবারে সহজে এন্ট্রি পেয়ে যাবে সুহানা তেমনটা নয়। বরং বিগ বির বাড়িতে প্রবেশ করতে গেলে আগে মন জয় করতে হবে বাড়ির তিন নারীর। তাঁরা হলেন, নব্যা, দ্বিতীয় শ্বেতা, তৃতীয় জয়া । নব্যা অবশ্য জানিয়েছেন, এই তিন নারীর মধ্যে সব থেকে কঠিন নাকি দিদিমা জয়ার মন জয় করা। জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চি’ ছবিতে জুটি বেঁধে নজর কেড়েছেন শাহরুখকন্যা সুহানা খান ও অমিতাভের নাতি অগস্ত্যা। তাদের জুটি বেশ পছন্দ করেছেন দর্শক।

আরও পড়ুন: Gold Rate: সোনার দামে অবিশ্বাস্য পরিবর্তন! জানুন আজ বুধবার দিনের বাজারমূল্য

তবে তাদের প্রেম কতদূর কি এগিয়েছে তা সঠিকভাবে বলা যাচ্ছে না। নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই কোনো মন্তব্য করেননি দুজনে। তবে তাদের একসাথে পার্টি করতে দেখা গেছে মাঝে মধ্যেই। সেই থেকেই আন্দাজ করা হচ্ছে পুরোটা।

WhatsApp Group Join Now
About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।