লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Yash-Madhumita: আট বছর পর আবারও যশ-মধুমিতা ম্যাজিক ছোট পর্দায়

Published on:

WhatsApp Group Join Now

Yash-Madhumita: সালটা ২০১৬। স্টার জলসার বোঝেনা সে বোঝেনা (Bojhena Se Bojhena) আলোড়ন ফেলে দিয়েছিল কোটি কোটি সিনেপ্রেমীদের মনে। তারপর তাদের একসঙ্গে দেখবার জন্য কাতর আবেদন করেছেন ভক্তরা। এবার তাদের সাধ পূরণ করতে চলেছে স্টার জলসা। নতুনরূপে ফিরে আসছে বোঝেনা সে বোঝেনা। আগের সম্প্রচার নয় একেবারে নতুন ধারায় দেখা যাবে পাখি ও অরণ্যকে। সম্প্রতি তাদের এক ঝলক দেখা গেল স্টার জলসায়। মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ দর্শক আবার পুরনো জুটিকে ফিরে পেয়ে স্মৃতিমেদুর হয়ে পড়েছে।

WhatsApp Group Join Now

তবে নতুন কোন ধারাবাহিক নয় বরং তারা ফিরছে অন্য একটি ধারাবাহিকের প্রমশনে। প্রেমের যে নানান রকম শব্দ বন্ধ হয়। প্রেম যে নানান রকম ভাবে হতে পারে সেটা বোঝাতেই পাখি অরণ্যকে নিয়ে আসা হয়েছে। সিরিয়ালের প্রমোশনে আবার একসাথে মধুমিতা সরকার এবং যশ দাশগুপ্ত।উড়ান , স্টারের নতুন ধারাবাহিকে সেই পুরনো জুটিকে দেখে নস্টালজিক হয়ে পড়েছেন দর্শকরা। দেখা যাচ্ছে প্রেমের সংজ্ঞা বলছেন অরণ্য সিংহ রায়। একটি দোকান থেকে গোলাপ ফুল কিনেছেন তিনি। অন্যদিকে মন্দিরে পূজো দিয়ে বেরোচ্ছেন পাখি (Madhumita)

যে ফুলের দোকান থেকে যশ কিনেছেন গোলাপ সেই দোকানের মালকিন এই ধারাবাহিকের নায়িকা। আবার যে মন্দির থেকে পুজো দিয়ে বেরিয়েছে মধুমিতা। তার পাশে বসেই আড্ডা মারছে নায়ক। ধারাবাহিকের গল্প প্রায় মোটামুটি সবার জানা। নবাগতা নায়িকার সঙ্গে প্রতীকের কেমিস্ট্রিতে আরো কিছুটা মসলা যোগ করতে পাখি ঘোষ দস্তিদার এবং অরণ্য সিংহ রায়। সত্যি কি এই ধারাবাহিক আর কখনো দেখা যাবে তাদের? দর্শকরা বলছেন নতুনের প্রমোশন করাতে পুরনোকে ফিরিয়ে এনেছে স্টার জলসা! এই ট্রিকস কোনভাবেই ধোপে টিকবে না। আবার কেউ বলছেন, বোঝেনা সে বোঝেনার গল্পর থেকেও বেশি ইন্টারেস্টিং হতে চলেছে এটি।

আরও পড়ুন: Neem Phooler Madhu: সাঁইয়া থেকে ভাইয়া! পর্ণার মুখে দাদা ডাক শুনে জ্ঞান হারালো সৃজন!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।