লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Laapataa Ladies: ‘লাপাতা লেডিস’ ছবির এই চরিত্রে আমির খান অভিনয় করতে চাইলেও বাধ সাজেন কিরন রাও

Published on:

WhatsApp Group Join Now

Laapataa Ladies: চলতি বছর ১লা মার্চ পর্দায় মুক্তি পেয়েছে আমির খান প্রোডাকশনের সিনেমা লাপাতা লেডিস (Laapataa Ladies)। খুব কম দিনেই নেট দুনিয়ায় সাড়া ফেলেছে এই সিনেমা। এই সিনেমার মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে প্রতিক্ষা রান্তা, নিতানশী গয়াল, স্পর্শ শ্রীবাস্তব, রবি কিষাণকে। সিনেমাটি পরিচালনার দায়িত্বে ছিলেন কিরন রাও। ইতিমধ্যে ছবিটির গানগুলিও প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। পাশাপাশি প্রতিটি চরিত্র আলাদা ভাবে নজর কেড়েছে সকলের। কয়েকজন নিউ কামার যেভাবে সিনেমাটিকে সাফল্য মন্ডিত করেছেন তা সত্যিই প্রশংসনীয়।

WhatsApp Group Join Now

এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা গিয়েছে রবি কিষানকে। তবে ছবিতে একজন পুলিশ অফিসার হিসেবে রবি কিষানের চরিত্রটা একটু নেতিবাচক ছিল। পুরো সিনেমা জুড়ে তাকে পান ও ঘুষ খেতেই দেখা গিয়েছে। যদিও শেষের দিকে তাঁর অভিনয় মন জিতে নিয়েছে সকলের। সর্বত্র প্রশংসিত হয়েছে তার অভিনয়।

আরও পড়ুন: Phul-Nitanshi Goel: মা বলেছে আমি ছেলেদের সঙ্গে… কড়া শাসনের মধ্যে লাপাতা লেডিসের ফুল!

তবে রবি কিষানের এই চরিত্রটি মূলত আমির খানের উদ্দেশ্যে করা হয়েছিল। এই চরিত্রের জন্য আমির খান (Aamir Khan) অডিশন দিলেও কিরণ রাও তাকে এই চরিত্রের জন্য উপযুক্ত বলে মনে করেননি।তিনি আমির খানকে এই ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে বারণ করেন। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে না পারলেও, নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার পর ছবিটি এখন দর্শকদের থেকে দারুণ সাড়া পেয়েছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।