লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Phul-Nitanshi Goel: মা বলেছে আমি ছেলেদের সঙ্গে… কড়া শাসনের মধ্যে লাপাতা লেডিসের ফুল!

Published on:

WhatsApp Group Join Now

Phul-Nitanshi Goel: বড় পর্দার পাশাপাশি ২৬শে এপ্রিল নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কিরণ রাওয়ের ছবি লাপাতা লেডিস (Laapataa Ladies)। ছবিটি দর্শকদের মধ্যে বেশ ভালো সাড়া ফেলেছে। সিনেমাটির প্রত্যেকটি চরিত্র যেন দর্শকদের মনে গেঁথে গিয়েছে। এর মধ্যে যার কথা না বললেই নয় সে হল গল্পের নায়িকা ‘ফুল’। যার আসল নাম নিতাংশী গোয়েল (Nitanshi Goel)। গল্প অনুসারে সে মাত্র ১৮ বছরের এক মেয়ে। তবে বাস্তবে কিন্তু সে আরো ছোট। তাঁর বয়স মাত্র ১৬ বছর।

WhatsApp Group Join Now
Nitanshi Goel
Nitanshi Goel

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিতাংশীকে বলতে শোনা গিয়েছে, তাঁর মা রাশি গোয়েল ছেলেদের সঙ্গে মেলামেশা নিয়ে তাঁর উপর কড়া শর্ত আরোপ করেছেন। পর্দার ফুল জানিয়েছে, ‘আমার মা শর্ত রেখেছে, আমি ছেলেদের ডেট করতে পারব না। ছেলেদের সঙ্গে কথা বলায় সমস্যা নেই। ছেলেদের সঙ্গে বন্ধুত্বেও সমস্যা নেই। আমারও মনে হয় অবশ্য, সম্পর্কে জড়ানোর মতো বয়স হয়নি এখনও আমার।’ যদিও মায়ের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিতাংশীর। যা নিয়ে অভিনেত্রী বললেন, ‘আমার অনেক বন্ধুকে দেখি যাদের কাছে কেউ নেই নিজেদের জীবনের সমস্যা ভাগ করে নেওয়ার জন্য। আমি কিন্তু কোথাও কিছু হলেই, যাকে গিয়ে আগে সব কথা বলি, সে হল আমার মা।’

আরও পড়ুন: Gold Price: দারুণ খবর, হুড়মুড়িয়ে ৮০০ টাকা কমল সোনার দাম! জানুন আজকের বাজারমূল্য

তবে লাপাতা লেডিসের ফুল হিসেবে পরিচিত পাওয়ার পূর্বে নিজের স্বতন্ত্র পরিচয় করেছিলেন নিতাংশী। বর্তমানে তিনি নায়িকার পাশাপাশি একজন কনটেন্ট ক্রিয়েটরও বটে। তাঁর বর্তমান ফলোয়ার্সের সংখ্যা প্রায় ১০.২ মিলিয়ন। কোভিড মহামারির সময় থেকে তৈরি কন্টেন্ট তৈরির যাত্রা শুরু হয়। শোনা যায়, নিতাংশীর অডিশন কিরণ রাওয়ের এতটাই পছন্দ হয়েছিল যে কয়েক ঘণ্টার মধ্যে তাঁকে ফাইনাল করা হয়। ইতিমধ্যে শিশু শিল্পী হিসাবে বিভিন্ন ছবিতে কাজ করেছেন নিতাংশী। বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। মাত্র ৯ বছর বয়সে নাগার্জুন: এক যোদ্ধা দিয়ে ক্যামেরার সামনে আসেন তিনি। এছড়াও ছিলেন কর্মফল দাতা শানি, ইশকবাজ, পেশওয়া বাজিরাও, এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, ইন্দু সরকারের মতো সিনেমাগুলিতে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।