লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit-Kaushambi Aiburobhat: আর তো কিছুক্ষণ…! কৌশাম্বীর পর জমজমাট আইবুড়োভাত পর্ব আদৃতর! ভালোবাসায় আপ্লুত নায়ক, কাল তিনি বরের বেশে

Published on:

Adrit-Kaushambi Aiburobhat: আর কিছুদিন পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃতকৌশম্বী জুটি (Adrit Roy-Kaushambi Chakraborty)। বিবাহের ঘোষণা হওয়ার পর থেকেই চারিদিকে শুরু হয়েছে তোলপাড়। জুটির বিয়ে দেখার অপেক্ষায় অধীর আগ্রহে অনুরাগীরা। আর হাতে মাত্র একদিন। আগামীকাল বিয়ের পিঁড়িতে দুজনে। এদিন জমিয়ে চলল আইবুড়ো ভাত। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জোরকদমে চলছে আদৃত এবং কৌশম্বীর বিয়ের প্রস্তুতি। আগামীকাল ছাদনাতলায় দেখা হবে দুজনের। এক বৈশাখে মিল হবে তারকা জুটির। কদিন আগেই আশীর্বাদের ছবি সামনে এসেছিল। এবার নায়ককে সাজিয়ে গুছিয়ে আইবুড়ো ভাত খাওয়ালেন বন্ধুরা। , পোলাও, মাছ, মাংস বিভিন্ন জিভে জল আনা হরেক পদ সাজানো থালাতে (Adrit-Kaushambi Aiburobhat)

দিন কয়েক আগে হবু বউ কৌশাম্বীকে সাজিয়ে আইবুড়ো ভাত খাইয়েছিল টিম ফুলকি। সেই ছবি ভিডিও ভাইরাল হয়েছে আগেই। ‌ভালোবাসায়, আবেগে ভেসেছিলেন ফুলকির পারমিতা। কৌশম্বী লেখেন, “এতদিন সবার জন্য আইবুড়োভাত (Adrit-Kaushambi Aiburobhat) প্ল্যান করেছি, খাইয়েছি, আজ আমার আইবুড়োভাত দিল সবই মিলে। এ তো স্বপ্ন, একটা অন্যরকম অনভুতি।”

এবার পালা‌ বরের। অভিনয়ের পাশাপাশি গান আদৃতর ভালো লাগার জায়গা। মিঠাই নায়কের নিজের ব্যান্ড রয়েছে যার নাম ‘পোস্টার বয়েজ’। আর সেই ব্যান্ডের তরফ থেকেই খাওয়ানো হল সাড়ম্বরে আইবুড়ো ভাত। ‌কাছের মানুষদের থেকে ভালোবাসা পেয়ে আপ্লুত আদৃত। ‌সোশ্যাল মিডিয়া পাতায় নজরে পড়ল নায়কের হাসিখুশি ছবি।

আরও পড়ুন: HS Result 2024: আজ উচ্চ মাধ্যমিকের ফলপ্রকাশ, কীভাবে কোথায় দেখবেন ফলাফল? দেখে নিন

‘মিঠাই’ ধারাবাহিক থেকে দুজনের আলাপ। ‌বন্ধুত্ব ও প্রেম পর্ব পেরিয়ে এবার চার হাত এক হতে চলেছে আদৃত ও কৌশাম্বীর। দুজনেই দর্শকদের কাছের মানুষ। ‌আগামীকাল বিয়ে।‌ নায়ক ও নায়িকার শুভ পরিণয় দেখতে অপেক্ষা চলছে। শুভ মুহূর্তের দিকে তাকিয়ে রয়েছেন অনুরাগীরা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।