লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

IPL 2023 চ্যাম্পিয়ন হওয়ার পর ভিন্ন মেজাজে মাহি, হাতে গীতা আর মুখে হাসি, ভাইরাল ধোনির ছবি

Published on:

আইপিএল শেষ হচ্ছে দুদিন হল। পঞ্চম ট্রফি। ট্রফি জয়ের আনন্দ দ্বিগুণ করে দিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি নিজের একটি বক্তব্যের মধ্যে দিয়ে। ফাইনাল জয়ের পর তার সামনে প্রশ্ন রাখা হয়েছিল যে তাকে আবার এই মঞ্চে দেখা যাবে নাকি তিনি এবার অবসর নিতে চলেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সেই প্রশ্নের জবাবে ধোনি জানিয়েছেন যে এই মুহূর্তে তার কাছে ৯ মাস নিজের ফিটনেস ধরে রেখে ফিরে আসার কাজটা খুবই কঠিন। কিন্তু ভক্তদের ভালবাসা দেখে অভিভূত তিনি। তাই তাদের জন্য আরও এক মরশুমে মাঠে নামার চেষ্টা করতে চান তিনি।চলতি আইপিএলে তিনি ভুগেছেন হাঁটুর চোটের সমস্যায়। সেই যন্ত্রণা নিয়েই ২০ ওভার কিপিং এবং দলের প্রয়োজনে ব্যাটিং করতে নেমেছেন মাহি । আইপিএল শুরু হওয়ার আগে থেকেই তার হাঁটু ভোগাচ্ছিল তাকে। মাঠে ফিরতে হলে এই সমস্যা কাটিয়ে উঠতে হবে তাকে। সেই উদ্দেশ্য নিয়েই মে মাসের একদম শেষ দিনে মুম্বাইয়ে পৌঁছেছিলেন ধোনি।

জানা গিয়েছে সেখানে কোকিলাবেন ধীরুভাই হাসপাতালের চিকিৎসক দিনশ পার্দীওয়ালার কাছে গিয়ে নিজের চোটের ব্যাপারে বিস্তারিত জানিয়েছেন সিএসকে অধিনায়ক। এই চিকিৎসকের চিকিৎসাতেই বর্তমানে সুস্থ হয়ে ওঠার পথে গাড়ি দুর্ঘটনায় আহত ভারতের বর্তমান তারকা উইকেটরক্ষক রিশভ পন্থ। জানা গিয়েছে খুব শীঘ্রই হাঁটুতে অস্ত্রোপচার করতে পারেন প্রাক্তন ভারতীয় ফিনিশার। তবে মুম্বাইয়ে ধোনি যখন এই কাজের উদ্দেশে গিয়েছিলেন তখন তাকে এমন এক রূপে দেখা গিয়েছে যা দেখে আশ্চর্য হয়েছেন সকলে এবং অবাক হবেন আপনিও। তার হাতে দেখা গিয়েছে শ্রীমদ্ভগবদ গীতা। সেই গ্রন্থটি হাতে নিয়ে ছবি তোলার জন্য পোজও দিয়েছেন ক্যাপ্টেন কুল। মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি।

ধোনি আইপিএল ফাইনালের পরই স্বীকার করেছিলেন তিনি ফোন বা সোশ্যাল মিডিয়া থেকে একটু দূরে থাকাই পছন্দ করেন। তাই এই অপারেশনের আগে গীতা পাঠ করে নিজেকে মানষিক শক্তি জোগাচ্ছেন তিনি। তার এই ছবিটি প্রকাশ্যে আসার পর থেকেই বেশকিছু সংখ্যক ক্রিকেটপ্রেমীদের মনে তার প্রতিভক্তি আরও বেড়ে গিয়েছে। তার ভক্তরা চাইছেন দ্রুত সুস্থ হয়ে সময়মতো মাঠে ফিরুক তিনি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment