লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Akshay Kumar: সামনে এলো অক্ষয় এর ‘সরফিরা’ ছবির ফার্স্ট লুক, ৫৮ বছরের অক্ষয় কে দেখে অবাক নেটিজেনরা

Published on:

WhatsApp Group Join Now

Akshay Kumar: বলিউডের প্রথম সারির সুপারস্টারদের নাম করতে হলে উঠে আসে অক্ষয় কুমারের নাম (Akshay Kumar)। নিজের কেরিয়ার জীবনে তিনি বিভিন্ন ঘরানার সিনেমা করেছেন। অ্যাকশন মুভি থেকে শুরু করে রোমান্টিক এবং কমেডি মুভিতেও তার অভিনয়ে অসাধারণ। সম্প্রতি অক্ষর এর ‘সরফিরা’ ছবির ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন।

পোস্টারে দেখা গিয়েছে খোঁচাখোঁচা দাড়ি, ব্যাকব্রাশ করে আঁচড়ানো চুল আর সানগ্লাসে। এই লুকে একদম সুদর্শন হ্যান্ডসাম লুকে পাওয়া গেল অক্ষয়কে। ২০২০ সালে সুধা কোঙ্গারার তামিল ভাষায় সুরারাই পোট্রুর নামের একটি ছবি করেন, সেটির অফিসিয়্যাল রিমেক সরফিরা। জি আর গোপীনাথের স্মৃতিকথা সিম্পলি ফ্লাই: এ ডেকান ওডিসি অবলম্বনে নির্মিত এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

এই ছবিতে অক্ষয়কে এমন এক ব্যক্তির চরিত্রে দেখা যাবে, যিনি দরিদ্র মানুষের জন্য সাশ্রয়ী মূল্যের একটি বিমান সংস্থা তৈরির দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন। সোশ্যাল মিডিয়া জুড়ে ভক্তরা ছবিতে অক্ষয়ের ‘সরফিরা’ লুক দেখে তো একদম ফিদা। বয়স যে শুধুই একটা সংখ্যা তা এই ছবির ফার্স্ট লুকে ফের প্রমাণ করে দিয়েছেন ৫৮ বছর বয়সী অক্ষয়। ১৬ই জুন প্রকাশ্যে আসবে ‘সরফিরা’র ট্রেলার। আগামী ১২ই জুলাই মুক্তি পাবে এই ছবি। ছবিতে অক্ষয় ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন রাধিকা মদন, পরেশ রাওয়াল, সীমা বিশ্বাসের মতো জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা।

আরও পড়ুন: মুসলিম পাত্রের সালমান যোগ! TMC সাংসদ শত্রুঘ্নর হবু জামাই বয়সে কত ছোট সোনাক্ষীর চেয়ে?

অক্ষয় কুমার নিজের ক্যারিয়ারে আজ পর্যন্ত অসংখ্য ছবি করেছেন। অনেক চড়াই উৎরাইও দেখেছেন, কিন্তু থেমে থাকেননি। এই বয়সে এসেও তিনি এখনও একের পর এক ছবি উপহার দিয়ে যাচ্ছেন বলিউড কে। মাঝে তার বিভিন্ন ছবি ফ্লপ হলেও থেমে থাকেননি। এবার দেখার অপেক্ষায় তার আগামী ছবি দর্শকদের মনে কতটা জায়গায় তৈরি করে নিতে পারে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।