লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ambanis Wedding: ছেলের বিয়েতে অতিথিদের আনতে ৩টি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করেছেন মুকেশ আম্বানি, জানেন এই জেটের ভাড়া কত?

Published on:

WhatsApp Group Join Now

Ambanis Wedding: আগামী ১২ই জুলাই মহা ধুমধাম আয়োজনে মুম্বাই শহরে বসতে চলেছে মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠান। অনন্তর বহুদিনের প্রেমিকা এবং দেশের অন্যতম একজন ব্যবসায়ী পরিবারের মেয়ে রাধিকা মার্চেন্ট এর সাথে সাত বাঁধা পড়তে চলেছে। আর দেশের অন্যতম ধনী ব্যক্তির ছেলের বিয়ে যার কারণে গোটা মুম্বাই শহরটাই যেন সেজে উঠেছে।

ইতিমধ্যেই সেজে উঠেছে আম্বানিদের ২৭ তলা বাড়ি অ্যান্টিলিয়া। আলো ও ফুল দিয়ে সাজিয়ে তোলা হয়েছে গোটা বাড়ি। সাজাতে মূলত গাঁদা ফুল এবং উজ্জ্বল হলুদ আলোও ব্যবহার করা হয়েছে। রাত পোহালেই গোটা দেশ দেখবে রূপকথার বিয়ের ছবি। বিয়ের বেশ কিছুদিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছে নানারকমের অনুষ্ঠান(Ambanis Wedding)।

সংগীত, মেহেন্দি, গায়ে হলুদের অনুষ্ঠানের নানারকম ভিডিও বর্তমানে ঘুরে বেড়াচ্ছে গোটা সোশ্যাল মিডিয়াতে। জানা যাচ্ছে, শুক্রবার মুম্বইয়ে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে বিদেশ থেকে আসা বরযাত্রীদের আনতে ৩টি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করেছে আম্বানি পরিবার।

বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিদের বিয়ের আসরে নিয়ে আসবে এই বিশেষ ধরনের চাটার্ড বিমান। ঘণ্টাপিছু এর ভাড়া ৭ লক্ষ ২০ হাজার টাকা। এয়ার চার্টার কোম্পানি ক্লাব ওয়ান এয়ারের CEO রাজন মেহরা জানিয়েছেন, বিয়ের আসরে বিশিষ্ট অতিথিদের নিয়ে যাওয়ার জন্য আম্বানি পরিবার তাঁর কোম্পানি থেকে তিনটি ফ্যালকন-২০০০ বিমান ভাড়া করেছেন।

WhatsApp Group Join Now

এর পাশাপাশি আরও ১০০টি বিমান আগামী তিনদিন ধরে অতিথিদের সেবায় নিয়োজিত থাকবে। মুম্বইয়ের সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টের বান্দ্রা কুরলা সেন্টারের রয়েছে জিও ওয়ার্ল্ড সেন্টার। সেখানেই আগামীকাল আয়োজিত হয়েছে এই রাজকীয় বিয়ের অনুষ্ঠান।

আরও পড়ুন: TRP List: জি বাংলার ধারাবাহিক গুলির কাছে প্রতি সপ্তাহেই হারছে স্টার জলসা, দেখে নিন সপ্তাহের TRP List

মূলত অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠান ঘিরে কয়েকশো কোটি টাকা খরচ করছে আম্বানি পরিবার। কয়েকমাস আগে তাদের প্রি ওয়েডিং এর অনুষ্ঠানেও যে পরিমাণ অংকের টাকা খরচ হয় সেটা সকলকেই অবাক করে দিয়েছিল। দেশ বিদেশের কত অতিথি উপস্থিত ছিলেন। এমনকি রাধিকা অনন্ত এর সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাস্টিন বিবার, রিহানা, কেটি পেরি এবং বয় ব্যান্ড ব্যাকস্ট্রিট বয়েজ। উপস্থিত থাকবেন বলিউডের সকল অভিনেতা অভিনেত্রীরা। খেলার জগৎ এর সব তারকারা।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।