লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Hardik Pandya: নাতাশার সাথে ডিভোর্সের আগেই হার্দিক এর জীবনে নতুন নারী! ভাইরাল দুজনের ছবি

Published on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: যেকোনো সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই নেটিজেনদের একটু বেশিই আগ্রহ থাকে। সেটা যে কোন বলিউড, টলিউড তারকা হোক বা যে কোন ক্রিকেটার। বর্তমানে যে ক্রিকেটার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবথেকে বেশি চর্চায় রয়েছেন তিনি আর কেউ নন ভারতীয় ক্রিকেট দলের অন্যতম অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

এই কথা নিশ্চই সকলেই জানেন যে হার্দিক (Hardik Pandya) এবং তার স্ত্রী নাতাশার বিবাহ বিচ্ছেদের খবর এখন চারিদিকে ঘুরছে। নিজের ক্রিকেট ক্যারিয়ারে হার্দিক অনেক সাফল্য অর্জন করলেও তার ব্যক্তিগত জীবনে এখনো ভালো সময় যাচ্ছে না। এসবের মধ্যে আবার হার্দিকের নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

সম্প্রতি ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার প্রাচী শোলাঙ্কির সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট সকল নেটিজেনদের নজর কাড়ে। ছবিতে ওই ইনফ্লুয়েন্সার কে হার্দিকের সঙ্গে পোশাকে টুইনিং করতে দেখা গিয়েছে। প্রাচী শোলাঙ্কি পেশায় একজন মেকআপ আর্টিস্ট। ইনস্টাগ্রামে প্রায় ৫৪৬ হাজার ফলোয়ার রয়েছে। তার এই পোস্ট নতুন করে রহস্য সৃষ্টি করেছে।

সকলের মনেই এখন নানা রকমের প্রশ্ন উঠছে। এমনকি শোনা যাচ্ছে তারা একে অপরকে নাকি ডেট করছেন। যদিও ডেট করার খবরটি একেবারেই ভুয়ো। আসলে ওই মেকআপ আর্টিস্ট প্রাচী একজন ক্রিকেট ভক্ত। তাই হার্দিক এর সঙ্গে দেখা করা নিয়ে তার উত্তেজনা ছিল, সে বিষয়ে নিজের মনের কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Prachi Solanki (@ps_29)

প্রাচী শোলাঙ্কি হার্দিকের ভাই ক্রুনাল পান্ডিয়া এবং তাঁর স্ত্রী পাঙ্খুরির সঙ্গেও ছবিও শেয়ার করেছেন। পুরো পান্ডিয়া পরিবারের সঙ্গে তার ছবি দেখে অনেকের মনে সন্দেহ হয়েছে। প্রাচী হার্দিকের সঙ্গে পোস্ট শেয়ার করে লেখেন, ‘কেউ আমাকে চিমটি কাটবে প্লিজ… @হার্দিক পান্ডিয়া ধন্যবাদ এত উষ্ণ ব্যবহার করার জন্য।’ আইপিএলের সময় থেকে নাতাশা এবং হার্দিকের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল।

আরও পড়ুন: Ambanis Wedding: ছেলের বিয়েতে অতিথিদের আনতে ৩টি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করেছেন মুকেশ আম্বানি, জানেন এই জেটের ভাড়া কত?

যদিও ব্যাপারটা অনেকেই প্রথমে বিশ্বাস করতে চাননি। কিন্তু টি-টোয়েন্টি ওয়ার্ল্ডকাপে হার্দিকের অসাধারণ পারফরমেন্সের পরেও এবং ভারতের জয়ের পরেও নাতাশার দিক থেকে কোন রকম পোস্ট বা প্রতিক্রিয়া আসেনি। সেই থেকেই আরো সন্দেহ হয় নেটিজেনদের মনে। তবে এখন হার্দিক এবং নাতাশার বিচ্ছেদের ব্যাপারটা অনেকের কাছে স্পষ্ট। তবে হার্দিক পান্ডিয়া নিজের এই জয়ের সাফল্য তার ছেলের সঙ্গে ছবি পোস্ট করে শেয়ার করেছেন।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।