লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anant-Radhika: শেষ মুহূর্তে পাল্টে গেল বিয়ের ভেন্যু, কোথায় হচ্ছে রাধিকা এবং অনন্তের গণবিবাহ?

Published on:

WhatsApp Group Join Now

Anant-Radhika: বেশ অনেকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ে। চলতি জুলাই মাসেই ১২ তারিখে ধুমধাম আয়োজনে বিয়ে হবে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের। তবে নিজেদের বিয়ের আগে রাধিকা এবং অনন্ত আয়োজন করেছিল এক গণবিবাহের।

মুম্বাইয়ের থানেতে এই গণবিবাহ আয়োজিত হয়েছিল। গত ২রা জুলাই অর্থাৎ মঙ্গলবার আয়োজন করা হয়েছিল গণবিবাহ। প্রথমে এই গণবিবাহের স্থান ঠিক করা হয়েছিল পালঘরের স্বামী বিবেকানন্দ বিদ্যামন্দিরে। কিন্তু পরবর্তীতে এই ভেন্যু পরিবর্তন করে নিয়ে আসা হয় মুম্বাইয়ের থানেতে। আম্বানি পরিবারের তরফ থেকে মুম্বাইয়ে থানেতে রিলায়েন্স কর্পোরেট পার্কে পরিবর্তন করা হয়েছে এই গণবিবাহের ভেন্যু।

এই অনুষ্ঠানে গরীব দুস্থ পরিবারের ছেলেমেয়েদের অল্প খরচে বিবাহের সুযোগ করে দিয়েছে আম্বানি পরিবার। বিয়ের আগে এই শুভ কাজ দিয়ে শুরু করতে চলেছে রাধিকা এবং অনন্ত নিজেদের বিয়ের অনুষ্ঠান। আগেই ২৯ জুন আম্বানিদের বাড়ি অ্যান্টিলিয়াতে পারিবারিক পূজা অনুষ্ঠানের মাধ্যমে রাধিকা অনন্তের শুভ বিবাহের উদযাপন শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অনন্ত-রাধিকার বিয়ের কার্ড। সেখানেই তাঁদের বিয়ের অনুষ্ঠানের সমস্ত সূচি জানানো হয়েছে। জানা যাচ্ছে অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠান তিন দিন ধরে চলবে।

আরও পড়ুন: Weather Forecast: শনিবারের পর থেকে দক্ষিণবঙ্গে কমবে বৃষ্টির পরিমাণ, তার আগে পর্যন্ত ভারী বৃষ্টিতে ভিজবে গোটা রাজ্য

১২ই জুলাই মুম্বইয়ে মুকেশ আম্বানির ওয়ার্ল্ড জিও সেন্টারে বসবে বিয়ের আসর। আর তারপর ১৩ জুলাই হবে তাঁদের শুভ আশীর্বাদ অনুষ্ঠান। এর পরে ১৪ জুলাই বসবে জাঁকজমক রিসেপশন পার্টি। তারকাখচিত সেই অনুষ্ঠানেই হাজির হবেন দেশ ও বিদেশের নামিদামি তারকারা। বিয়ের আগে দুবার তাদের প্রিওয়েডিং হয়েছিল। মার্চের শুরুতে জামনগরে বসেছিল একটি প্রি-ওয়েডিং অনুষ্ঠান। আর দ্বিতীয়বার জুন মাসে ইতালি থেকে ফ্রান্সের একটি বিলাসবহুল ক্রুজে বসেছিল সেই অনুষ্ঠান। আর সেখানে ভারত তো বটেই বিদেশ থেকেও হাজির ছিলেন বহু নামি অতিথি।

WhatsApp Group Join Now
About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।