লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today Gold Rate: দিন দিন বেড়েই চলেছে হলুদ ধাতুর মূল্য, চিন্তায় মধ্যবিত্তরা

Published on:

WhatsApp Group Join Now

Today’s Gold Rate: সোনার গয়নার প্রতি কোন মহিলার আকর্ষণ নেই বলুন তো, প্রত্যেকেই সারা বছর সোনার জিনিসপত্র কিনে থাকেন। মধ্যবিত্তরা অল্প অল্প টাকা জমিয়ে নিজেদের জন্য সোনার গয়না কেনেন। কিন্তু যেভাবে দিনে দিনে বাজারে সোনার মূল্য বেড়ে চলেছে তাতে করে কতদিন আর সোনা কেনার ক্ষমতা থাকবে সেটা বলার উপায় নেই। চাহিদের মতোই সোনার দাম বাড়ছে দিন দিন।

তবে সোনার দাম প্রতিদিন সমান হয় না, কোনদিন কমে যায়, আবার কোনদিন হঠাৎ এক ধাক্কায় অনেকটা বেড়ে যায়। এটা পুরোটাই মার্কেটে উপরে নির্ভর করে। সোনার পাশাপাশি রুপোর জিনিস কেনারও বেশ চল রয়েছে এই দেশে। অনেকেই রুপোর গহনা পড়তে ভালোবাসেন। তবে গত সপ্তাহের শেষ দিক থেকেই সোনার এবং রুপোর দামের বেশ অনেকেই হেরফের হয়েছে। চলুন তাহলে জেনে নেওয়া যাক আজ মঙ্গলবার সোনার কেমন মূল্য রয়েছে বাজারে।

বৃহস্পতিবার সোনার দাম (Gold Rate):

বুধবারে দাম বেড়েছিল সোনার। এদিন গ্রাম প্রতি ২৪ ক‍্যারাট সোনার দাম ছিল ৭,২৩৮ টাকা। ১০০ গ্রাম সোনার দাম ছিল ৭,২৩,৮০০ টাকা। বুধবারে ১০০ টাকা বেড়েছিল দাম। বৃহস্পতিবার দাম আরো বাড়ল। এদিন গ্রাম প্রতি ২৪ ক‍্যারাট সোনার দাম চলছে ৭,৩০৯ টাকা আর এক কেজি সোনার দাম রয়েছে ৭,৩০,৯০০ টাকা। মোট দাম বেড়েছে ৭,১০০ টাকা।

বৃহস্পতিবার ১ গ্রাম ২২ ক‍্যারাট সোনার দর রয়েছে ৬,৭০০ টাকা এব‌ং কেজি প্রতি দাম রয়েছে ৬,৭০,০০০ টাকা। মোট দাম বেড়েছে ৬,৫০০ টাকা। বৃহস্পতিবার ১ গ্রাম ১৮ ক‍্যারাট সোনার দাম রয়েছে ৫,৪৮২ টাকা। এক কেজির দাম রয়েছে ৫,৪৮,২০০ টাকা। এক্ষেত্রে মোট দাম বৃদ্ধি হয়েছে ৫,৩০০ টাকা।

WhatsApp Group Join Now
বৃহস্পতিবার রূপোর দাম

বৃহস্পতিবার গ্রাম প্রতি রূপোর দাম রয়েছে ৯৩ টাকা এবং কেজিতে রূপোর দাম রয়েছে ৯৩,০০০ টাকা। মোট দাম বেড়েছে ১,৫০০ টাকা।

আরও পড়ুন: Anant-Radhika: শেষ মুহূর্তে পাল্টে গেল বিয়ের ভেন্যু, কোথায় হচ্ছে রাধিকা এবং অনন্তের গণবিবাহ?

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।