লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Arijit Singh- Koel Singh Marriage: কোয়েলের সঙ্গে চুপিসারে বিয়ে! ছোটবেলার বন্ধু কোয়েলের সঙ্গে মন্দিরে বিয়ে করেছিলেন অরিজিৎ, কোথায়-কীভাবে?”

Published on:

WhatsApp Group Join Now

Arijit Singh- Koel Singh Marriage: বরাবরই নিজের গানের কারণে খবরের শিরোনামে উঠে আসে তার নাম, তাছাড়াও তার ছাপোষা জীবনযাপনের কারণেও তাকে নিয়ে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চা চলে। আশা করি বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে এখানে, হ্যাঁ এখানে কথা বলা হচ্ছে জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং কে নিয়ে। বরাবরই নিজেকে মিডিয়ার লাইম লাইটের থেকে দূরে রাখতেই পছন্দ করেন তিনি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা খুব একটা পছন্দ করেন না।

এমনকি সাক্ষাৎকারেও এইসব বিষয় এড়িয়ে চলেন। স্পেশাল মিডিয়া থেকে কত রকমের গুজব ছড়িয়ে যায় সকলের অজান্তেই বিশেষ করে সেলিব্রেটিদের নিয়ে তো নানান রকমের গল্প রটে যায় মুহূর্তের মধ্যে। অরিজিৎ সিং এর ক্ষেত্রেও সেটা হয়ে থাকে। মাঝেমধ্যে তাদের বিভিন্ন ছবি ভাইরাল হয়, তাতে গায়ক কিছুটা বিরক্ত হলেও থেমে থাকে না নেটিজেনরা। সম্প্রতি সেরকমই অরিজিৎ এবং তার স্ত্রী কোয়েলের একটি মিষ্টি ছবি ভাইরাল হয়েছে।

অরিজিৎ ও কোয়েলের ফ্যানপেজে বেশ কয়েকটি ছবি শেয়ার হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে কোন এক রেস্তোরাঁয় দুজনের একান্তে সময় কাটাচ্ছে। একটি ছবিতে গায়কের গালে, চুলে আদুরে ভাবে মুখ গুঁজেছেন তাঁর স্ত্রী। এসব ছবি সামনে আসার পর থেকে তা ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। শোনা যায় অরিজিৎ সিং এর প্রথম বিয়ে নাকি সুখের হয়নি। মাত্র কয়েক মাসের মধ্যেই তার প্রথম বিয়ের বিচ্ছেদ ঘটে, সেই বিয়ে ছিল আইনি বিয়ে। তারপরই তার জীবনে আসেন তার বর্তমান স্ত্রী কোয়েল। কোয়েলেরও এটা দ্বিতীয় বিয়ে, প্রথম বিয়ে তারও সুখের হয়নি। শোনা যায় প্রথম পক্ষের সন্তানকে নিয়েই অরিজিৎ সিং এর সঙ্গে এখন সংসার করেন তিনি।

WhatsApp Group Join Now

‘ফেম গুরুকুল’ থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে। সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি। প্রীতমের সঙ্গে মিউজিক প্রোগ্রামার হিসেবে কাজ করার সময়ই ‘ফেম গুরুকুল’-এর এক প্রতিযোগী রূপরেখা বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেন তিনি।

আরও পড়ুন: Anant-Radhika: শেষ মুহূর্তে পাল্টে গেল বিয়ের ভেন্যু, কোথায় হচ্ছে রাধিকা এবং অনন্তের গণবিবাহ?

যদিও একথা গুজব বলেই উড়িয়েছেন রূপরেখা। ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কেই দ্বিতীয়বার বিয়ে করেন সঙ্গীতশিল্পী। ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন কোয়েল -অরিজিৎ (Arijit Singh- Koel Singh Marriage)। একই স্কুলে পড়াশোনা করতেন তাঁরা। গ্ল্যামারের আলো, চাকচিক্য থেকে দূরেই থাকেন কোয়েল। অরিজিৎ-এর ওয়ার্ক ম্যানেজমেন্ট থেকে শিডিউলের দেখাশোনা করেন।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।