লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jeet: জিতের ছেলেকে দেখেই অভিভূত অঙ্কুশ, রীতিমত ভবিষ্যৎবাণী করে বললেন “বড় হয়ে কি হবে বোঝাই যাচ্ছে…”

Published on:

WhatsApp Group Join Now

Jeet: এতদিন নিজের একরত্তি ছেলেকে সবার থেকে আড়ালে রেখেছিলেন টলিউডের বস জিত (Jeet)। অবশেষে দীর্ঘ আট মাস অপেক্ষার পর প্রথম ছেলের ছবি সামনে এনেছেন অভিনেতা। জিতের ছোট্ট ছেলেকে দেখে মুগ্ধ সকলেই। শিশুর বয়স মাত্র আট মাস। কিন্তু এখন থেকেই যেন চোখ মুখ কথা বলছে তাঁর। রীতিমতো পোজ দিয়ে ছবি তুলেছে একরত্তি। রোনাভের ছবি পোস্ট হতেই অভিনেতার কমেন্ট বক্স ভরলো একের পর এক বার্তায়।

জিতের ছেলেকে দেখে কি বললেন অঙ্কুশ?

টলিউড বস জিতের দ্বিতীয় সন্তান ছোট্ট একরত্তি রোনাভোর ছবি দেখে প্রতিক্রিয়া জানালেন নায়ক অঙ্কুশ হাজরা। ছোট্ট শিশুটির ছবি দেখে তিনি লিখলেন,”বড় হয়ে কী হবে বোঝাই যাচ্ছে”। কেন আগেভাগে ভবিষ্যৎবাণী করলেন অঙ্কুশ? শিশুর মুখে এমন কি দেখলেন, যার জন্য এমন প্রতিক্রিয়া তাঁর?

অভিনেতা অঙ্কুশের মতে, জিতের ছেলে রোনাভোর নাকটা পুরো মা মোহনার মতো অর্থাৎ জিতের স্ত্রীর মতো। আর শিশুর ‌চোখ দুটো বাবা জিতের মতো বসানো। অঙ্কুশের মতে, বাবা-মায়ের সব ভাল গুণগুলোই পেয়েছে সে। আর তা দেখেই অঙ্কুশ বললেন, এখনই যখন এরকম! তাহলে আগামী দিনে জিতের মতই সুপারস্টার হয়ে উঠবে সে। ‌

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

WhatsApp Group Join Now

শুধুমাত্র অঙ্কুশ নন, জিতের দ্বিতীয় সন্তান ছোট্ট রোনাভকে আশীর্বাদ জানিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, সৌমিতৃষা‌ কুন্ডু, মানালি দে সহ আরও অনেকেই। শিশুকে ও জিতের পরিবারকে প্রাণ ভরে ভালোবাসা জানিয়েছেন অভিনেতার শত সহস্র অনুরাগীরা। খুদে যেন‌ খুব ভাল থাকে, সুস্থ থাকে এমনটাই প্রার্থনা করলেন সবাই।

আরও পড়ুন: Neem Phooler Madhu: নিম ফুলে জবরদস্ত চমক! পর্ণা-সৃজনের মাঝে এবার ‘রাজার’ রাজত্ব! নতুন হিরো নিয়ে হিমশিম আলোকপর্ণা

গত বছর সেপ্টেম্বর মাস নাগাদ রোনাভের আসার খবর শুনিয়েছিলেন জিৎ। এরপর অক্টোবর মাসে স্ত্রী মোহনার কোল আলো করে জন্ম নেয় একরত্তি রোনাভ। জিতের প্রথম কন্যা সন্তানের পর রোনাভ পরিবারের পুত্র সন্তান। এখন স্ত্রী, পুত্র, কন্যা নিয়ে জিতের ভরা সংসার। সম্প্রতি নিজের পরিবারের ছবি ও স্ত্রী সন্তানদের সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ার শেয়ার করে আনন্দ ভাগ করে নিয়েছেন অভিনেতা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।