লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Neem Phooler Madhu: নিম ফুলে জবরদস্ত চমক! পর্ণা-সৃজনের মাঝে এবার ‘রাজার’ রাজত্ব! নতুন হিরো নিয়ে হিমশিম আলোকপর্ণা

Published on:

WhatsApp Group Join Now

Neem Phooler Madhu: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। এই ধারাবাহিক প্রায় প্রত্যেক সপ্তাহেই টিআরপি (TRP) তালিকার শীর্ষাসন দখল করছে। বেঙ্গল টপার এই ধারাবাহিকে এবার ডবল হিরোর খেলা। পর্ণা-সৃজনের জীবনে ঝড় তুলতে ধারাবাহিকে পা রাখলেন জনপ্রিয় টেলি অভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami)। বলাই বাহুল্য, আবারো নতুন করে বদলে যাবে সমীকরণ।

পর্ণার জীবনে এবার নতুন হিরো!

পর্ণার দশ বছরের স্মৃতি চলে যাওয়ার পর থেকে মোটামুটি সাংসারিক জীবনের সমীকরণ বদলে গিয়েছে। ‌দত্ত পরিবার, স্বামী, মেয়ে সবাইকে ভুলে কলেজ পড়ুয়া যুবতী হয়ে উঠেছে আলোকপর্ণা। যদিও প্রিয় মানুষ গুলোর উপর থেকে টান যায়নি। ঈশাকে পাল্টা চাল দেওয়া, সবাইকে দু-হাতে রক্ষা করা স্মৃতি হারিয়েও‌ দায়িত্ব ভোলেনি আলোকপর্ণা।

পর্ণার জীবনে এর আগে বহু খলনায়ক-নায়িকা এসেছে গেছে। বুদ্ধিমত্তায় সবাইকে ‌হারিয়ে দিয়েছে পর্ণা। তবে এবার পর্ণার জীবনে হাজির নতুন খল নায়ক। তাঁর সূত্র ধরেই ‘নিম ফুলের মধু’ আসছে বড় চমক। ধারাবাহিকে নতুন খলনায়ক হিসেবে এন্ট্রি নিচ্ছেন অভিনেতা রাজা। সম্প্রতি তার নতুন প্রোমো সামনে এসেছে।


‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের প্রকাশ্যে আসা নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, একটি জমকালো পদ্ধতিতে উপস্থিত হয়েছে পর্ণা।‌ সেখানে আচমকা হাজির হন রাজা। এসেই সোজা নায়িকার কোমর ধরে নিজের কাছে টেনে নেন। আর তাতেই চূড়ান্ত রেগে যায় পর্ণা। রাজাকে ঘুরিয়ে চড় মেরে সেখান থেকে বেরিয়ে এসে সোজা সৃজনকে জড়িয়ে ধরে পর্ণা কাঁদতে শুরু করে।

আরও পড়ুন: Drashti Dhami: অবশেষে ৯ বছরের বৈবাহিক জীবনে প্রথমবার মা বাবা হতে চলেছে দৃষ্টি-নীরাজ

সৃজন আশ্বাস দিয়ে বলে, সে পাশে আছে তাই পর্ণার কোন ভয় নেই। এদিকে দূরে দাঁড়িয়ে রাজা জানায় সে একদিন ঠিক পর্ণাকে নিজের করেই ছাড়বে। বলাই বাহুল্য সৃজন-পর্ণার দিকে চ্যালেঞ্জ ছোঁড়ে রাজা ওরফে খলনায়ক অভিমুন্য। অর্থাৎ বোঝাই যাচ্ছে, শুধুমাত্র ঈশা নয়, এখন পর্ণার জীবনে হাজির হলো নতুন ঝড়। ‌ আর সেই ঝড় কিভাবে সামলাবে পর্ণা?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।