লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kar Kache Koi Moner kotha: জি বাংলায় শেষ হলো ‘কার কাছে কই মনের কথার’ পথ চলা! শেষদিনে চোখে জল শিমুল, পুতুল, বিপাশাদের

Published on:

WhatsApp Group Join Now

Kar Kache Koi Moner kotha: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner kotha)। জি বাংলার সন্ধ্যাকালীন এই ধারাবাহিক অল্পদিনের মধ্যেই সকলের মন জয় করে নিয়েছিল। শিমুল, বিপাশা, পুতুল, পরাগ সবার সঙ্গে মানিয়ে চলছিল ‘মনের কথা’। তবে টিআরপি তালিকায় ছাপ ফেলতে না পারায় এই ধারাবাহিকের টাইম স্লট পরিবর্তিত হয়।

পথচলা শেষ হলো ‘কার কাছে কই মনের কথা’-র

তবে নতুন সময়ে ও গল্পের নিত্য নতুন মোড়ে ক্রমে বাড়ছিল জনপ্রিয়তা। কিন্তু গল্প আর এগিয়ে না নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ। তাই শেষ হচ্ছে শিমুলের জার্নি। কয়েক মাসের মধ্যেই কলাকুশলীদের মধ্যে বেশ বন্ধুত্ব হয়েছিল। সত্যি সত্যি মনের মানুষ হয়ে উঠেছিল শিমুল, পুতুল ও বিপাশারা।

প্রথম থেকেই জি বাংলার চর্চিত ধারাবাহিক ছিল এটি। নানান কারণে হেডলাইন হয়েছে মনের কথা। তবে, শিমুলদের গল্প কিন্তু প্রিয় হয়ে উঠেছিল এই সমাজের বহু টেলিপ্রেমীর। চর্চায় থাকা এই মেগা শেষ হচ্ছে শুনে মন কেমন তাঁদের। সমাজের বাস্তব চিত্র তুলে ধরে এই ধারাবাহিক টেলিভিশনে ছাপ রেখে গেল।

WhatsApp Group Join Now

প্রথম থেকে জটিলতা থাকলেও শেষের দিকে পাল্টে যাচ্ছে ধারাবাহিকের প্রতিটি সম্পর্কের সব সমীকরণ। আর সেই পর্বের সাক্ষী থাকবেন দর্শক। ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের শুটিং পর্ব শেষে শেষ দৃশ্যের পর হাততালি ও বন্ধুত্বের গান দিয়ে শেষ হল তাঁদের এগারো মাসের পথচলা।

‘মনের কথার’ চোখ ভিজলো অভিনয়শিল্পীদের। শেষের দিনে চোখে জল রুখতে পারলেন না কেউই। চোখ ভিজলো মানালি, শ্রীতমা, বাসবদত্তা, ও স্নেহার। দেখা গেল, এক অপরকে জড়িয়ে কাঁদলেন সখীরা। কষ্টের মাঝেও মুখে ফুটে উঠল বন্ধুত্বের গান ‘ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে’।

আরও পড়ুন: Drashti Dhami: অবশেষে ৯ বছরের বৈবাহিক জীবনে প্রথমবার মা বাবা হতে চলেছে দৃষ্টি-নীরাজ

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।