লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Drashti Dhami: অবশেষে ৯ বছরের বৈবাহিক জীবনে প্রথমবার মা বাবা হতে চলেছে দৃষ্টি-নীরাজ

Published on:

WhatsApp Group Join Now

Drashti Dhami: অবশেষে দীর্ঘ ৯ বছরের বৈবাহিক জীবনের পর মাতৃত্বের স্বাদ অনুভব করতে চলেছেন অভিনেত্রী দৃষ্টি (Drashti Dhami)। প্রথমবার বাবা-মা হবার খুশি সোশ্যাল মিডিয়ার সকলের সঙ্গে ভাগ করে নিলেন দৃষ্টি নীরাজ। সোশ্যাল মিডিয়া তারা নিজেরাই জানান তাদের সংসারে নতুন সদস্য আসতে চলেছে এবং এখন শারীরিক ভাবে ফিট থাকার চেয়ে মানসিকভাবে ফিট থাকা খুবই গুরুত্বপূর্ণ তার কাছে। সোশ্যাল মিডিয়া একটি ভিডিও পোস্টের মাধ্যমে এই সুখবর জানান সেলিব্রেটি দম্পতি। চলতি বছর অক্টোবর মাসেই তাদের পরিবারে আসবে নতুন সদস্য।

তাদের পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি পোস্টার হাতে দাঁড়িয়ে রয়েছেন দৃষ্টি এবং নীরাজ। তাদের চোখে সানগ্লাস এবং দুজনে ম্যাচিং করে পোশাক পড়েছেন। হাতে রয়েছে তাদের দুটি ওয়াইনের গ্লাস এবং চারপাশ থেকে বেলুন ওড়ানো হচ্ছে। পরিবারের সদস্যরা মিলে এই ভিডিওটি করেছেন। সব শেষে দেখা যায় তাদের হাত থেকে ওয়াইন এর গ্লাসটি কেড়ে নিয়ে দুটি বাচ্চাদের দুধের বোতল ধরিয়ে দেওয়া হয়।

ব্যাপারটা মজার ছলে করে খবরটা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তারা। আর তাদের এই ভিডিওতে অসংখ্য অভিনেতা অভিনেত্রীদের শুভেচ্ছা বার্তা দেখা গিয়েছে। অভিনেত্রী হিনা খান মন্তব্য করেছেন, ‘তোমাদের দুজনকেই অনেক অভিনন্দন’। নতুন মা রুবিনা দিলাইক বলেছেন, ‘সুপার ডুপার। অভিনেতা বিক্রান্ত মাসে লিখেছেন, ‘তোমাদের দুজনকেই অনেক অনেক অভিনন্দন।

নীরজ ও দৃষ্টি ২০১৫ সালে বিয়ে করেছিলেন। কাজের সূত্রেরই তাদের আলাপ। ওই বছর একসাথে তারা একটি নাচের রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন। দৃষ্টি ২০০৭ সালে হিন্দি ধারাবাহিক ‘দিল মিল গায়ে’ দিয়ে টেলিভিশনে অভিনয় যাত্রা শুরু করেন। এরপর ২০১০ সালে গুরমিত চৌধুরীর বিপরীতে ‘গীত – হুই সবসে পারাই’ তে অভিনয় করেছেন দৃষ্টি। তিনি ‘মধুবালা – এক ইশক এক জুনুন’ ধারাবাহিকের অভিনয়ের হাত ধরে খ্যাতির শিখরে ওঠেন। সেখানে তিনি ভিভিয়ান ডিসেনা বিপরীতে অভিনয় করেছিলেন। সম্প্রতি ওয়েব সিরিজ ‘দ্য এম্পায়ার’ ও ‘দুরাঙ্গা’-তে দেখা গিয়েছে দৃষ্টিকে।

আরও পড়ুন: Rooqma Ray: সিরিয়াল প্রেমীদের জন্য বড় চমক! দেশের মাটি’র পর ষ্টার জলসায় ফিরছেন অভিনেত্রী রুকমা রায়

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।