লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rooqma Ray: সিরিয়াল প্রেমীদের জন্য বড় চমক! দেশের মাটি’র পর ষ্টার জলসায় ফিরছেন অভিনেত্রী রুকমা রায়

Published on:

WhatsApp Group Join Now

Rooqma Ray: টেলিভিশনের পর্দায় জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রুকমা রায়। স্টার জলসা, জি বাংলার মতন একাধিক জনপ্রিয় চ্যানেলের ধারাবাহিকে অভিনয় করেছেন রুকমা। নিজের অভিনয়ের মাধ্যমে পেয়েছেন বিপুল জনপ্রিয়তা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটিতে রুকমার মাম্পি চরিত্রে অভিনয় দর্শকের কাছে আজও জনপ্রিয়। ওই ধারাবাহিকে অভিনেতা রাহুল অরুণোদয় এর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী। তাদের জুটি ভীষণ পছন্দের ছেলে দর্শকমহলে।

শোনা যাচ্ছে দীর্ঘদিন পর আবারও স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন রুকমা। এর আগে তাকে আমরা ‘কিরণমালা’, ‘দেশের মাটি’, ‘লালকুঠি’, ‘রুপসাগরের মনের মানুষ’-এর মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পেয়েছি। আবার স্টার জলসার পর্দায় খুব শীঘ্রই ফিরতে চলেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, স্টার জলসার চলমান ধারাবাহিকের নায়িকা পরিবর্তন হওয়ার কথা। আর সেখানেই নায়িকার চরিত্রে দেখা মিলবে রুকমার। খুব সম্ভবত ধারাবাহিকের নাম ‘তুমি আশে পাশে থাকলে’।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

আরও পড়ুন: Gold Rate: শনিবারে লাফিয়ে লাফিয়ে ২৫০০ টাকা কমলো সোনার মূল্য, জানুন আজকের কলকাতার বাজারমূল্য

WhatsApp Group Join Now

অভিনেত্রীকে আবার কবে পর্দায় দেখা যাবে তাই নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন তার ভক্তরা। অবশেষে সকলের মনের ইচ্ছে পূরণ হতে চলেছে, দীর্ঘদিন পর আবারও স্টার জলসার পর্দায় ফিরছেন অভিনেত্রী রুকমা।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।