লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anubhav Kanjilal: ছোটপর্দা ছেড়ে মায়ানগরীর পথে অভিনেতা অনুভব কাঞ্জিলাল! ‘মিলি’-র পর নতুন অধ্যায় শুরু নায়কের

Published on:

WhatsApp Group Join Now

Anubhav Kanjilal: ছোট পর্দার জনপ্রিয় মুখ অভিনেতা অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal)। একাধিক প্রজেক্টে কাজ করে ‌ বর্তমানে তিনি প্রতিষ্ঠিত। কিছুদিন আগেই জি বাংলার ‘মিলি’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অনুভব। কিন্তু ধারাবাহিক টিআরপি তালিকায় ‌ভালো ফল করতে না পারায়, তড়িঘড়ি শেষ হয় ‘মিলি’।

যদিও ধারাবাহিক শেষ হতে আশাহত হননি নায়ক অনুভব কাঞ্জিলাল। ‌তাঁর স্বপ্ন ছিল আরো অনেক দূরের। অন্যান্য নায়ক নায়িকাদের মতোই মায়া নগরীতে কাজ করার স্বপ্ন দেখতেন তিনি। এবার সেই স্বপ্নই হতে চলেছে সফল। বলিউডে অভিষেক হতে চলেছে ‘মিলি’ খ্যাত অনুভবের। জি বাংলার নায়ক যাচ্ছেন মুম্বাইতে।

মুম্বাইয়ের পথে পাড়ি অনুভব কাঞ্জিলালের!

মূলত সিনেমা, ওয়েব প্ল্যাটফর্মে অভিনেতা অনুভব কাঞ্জিলালকে চেনেন দর্শকেরা। জি বাংলার মাধ্যমে সিরিয়ালে অভিষেক হয়েছিল তাঁর। ধারাবাহিকে নজরকাড়া অভিনয় করেছিলেন অভিনেতা। তবে এবার অতীতকে পিছনে ফেলে মুম্বাইয়ের পথে ছোট পর্দার অর্জুন। নতুন প্রজেক্টে কাজ করবেন তিনি।

আরও পড়ুন: Saheb Chatterjee: “প্রকৃত যোদ্ধা ছিলেন…” প্রিয়জনকে হারিয়ে শোকে পাথর অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়!

সূত্রের খবর, হিন্দি প্রজেক্টে কাজ করার সুবাদে অভিনেত্রী বিদ্যা বালনের সঙ্গে ‌স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অনুভবকে। অনুভবের মুম্বাইতে ডেবিউ করার খবর ইতোমধ্যে ছড়িয়েছে চারিদিকে। নতুন কাজের জন্য শুভেচ্ছা পাচ্ছেন মিলির নায়ক। আপাতত নতুন কাজ নিয়ে আশাবাদী অনুভব।

WhatsApp Group Join Now
About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।