লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Saheb Chatterjee: “প্রকৃত যোদ্ধা ছিলেন…” প্রিয়জনকে হারিয়ে শোকে পাথর অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়!

Published on:

WhatsApp Group Join Now

Saheb Chatterjee: টেলিভিশন পর্দার জনপ্রিয় মুখ অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় (Saheb Chatterjee)। বিভিন্ন ধারাবাহিক, বড় পর্দার কাজে খ্যাতি অর্জন করেন তিনি। কর্মজীবনে প্রতিষ্ঠিত অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় সম্প্রতি প্রিয়জনকে হারিয়ে শোকস্তব্ধ। একের পর এক ঝড়-ঝঞ্জায় কার্যত ভেঙে পড়লেন অভিনেতা।

দিদিকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেতা সাহেব!

গত বছর সেপ্টেম্বরে বোন পিয়াসী চট্টোপাধ্যায়কে হারিয়েছিলেন অভিনেতা। তার ঠিক মাস কয়েকের মধ্যে তিনি হারিয়ে ফেললেন আরও এক প্রিয়জন, তথা তাঁর দিদি অনিন্দিতা চট্টোপাধ্যায়কে। মৃত্যুর সময় তাঁর বোনের বয়স হয়েছিল মাত্র ৪৩ বছর।সেখানে দিদি ৫৩ বছরে পরলোক গমন করলেন।

অভিনেতার কথায়, দীর্ঘদিন ধরেই কলকাতার এক বেসরকারি হাসপাতালে জীবন ও মৃত্যুর সঙ্গে লড়ছিলেন অভিনেতার দিদি। অসম্ভব মনের জোর ছিল তাঁর। শেষ মুহূর্তেও তিনি দিয়ে গিয়েছেন ভালবাসার পাঠ। প্রিয়জনের বিয়োগে যন্ত্রণা বিদ্ধ কণ্ঠে অভিনেতা দিদির স্মরণে নানান কথা তুলে ধরলেন। বললেন, দিদির সঙ্গে আবার দেখা হবে।

অভিনেতার কথায়, তাঁর দিদি ছিলেন একজন প্রকৃত যোদ্ধা। তিনি শেষ অবধি লড়াই করে গিয়েছেন। সাহেবের কথায়, একটা মানুষের মধ্যে মৃত্যুশয্যাতেও এত ইতিবাচকতা তিনি দেখেননি। প্রচন্ড শারীরিক কষ্ট, হাঁপানির মাঝেও শেষ মুহূর্তে তিনি বলে গিয়েছেন ‘আমি একদম ঠিক আছি।’ দিদিকে হারিয়ে শোকে পাথর অভিনেতা। বললেন একদিন ঠিক দেখা হবে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: BSNL 4G: চুক্তি ১৫,০০০ কোটি টাকার! খুব শীঘ্রই দেশব্যাপী দ্রুত গতিসম্পন্ন ইন্টারনেট আনবে টাটা

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।