লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বিয়ের আগেই সহবাস দেখিয়ে বিতর্কের মুখে স্টার জলসা! নোংরামি দেখে ছিঃ ছিঃ করছে দর্শকরা

Published on:

একথা প্রায় সকলেরই জানা, যে টেলিভিশনে স্টার জলসা, থেকে শুরু করে জি বাংলা সকল চ্যানেল গুলি মূলত আমাদের মতো দর্শকদের জনপ্রিয়তার উপর নির্ভর করেই এদের টিআরপি ওঠানামা করে। সুতরাং কোনো কারণে জনপ্রিয়তা হ্রাস পেলেই, নিমেষের মধ্যে টিআরপি হারিয়ে মাঝ পথেই বন্ধ হয়ে যায় সিরিয়ালগুলি। এরআগে আমরা এমন অনেক সিরিয়াল দেখেছি, যেগুলির গল্প সাময়িক ভাবে মানুষকে খানিকটা কাছে টানলেও জনপ্রিয়তার অভাবে বন্ধ হয়ে যায়। আর তাই বর্তমানে দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই স্টার জলসার ‘তোমাদের রানী’ সিরিয়ালটিতে গল্পে কিছু নতুনত্ব আনার চেষ্টা করা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Tomader Rani
Tomader Rani

কারণ এইসমস্ত সিরিয়াল গুলির পরিচালকরা বেশ ভালো ভাবেই বুঝে গেছেন, যে দর্শকদের আকর্ষণ করতে গেলে নিত্যনতুন সাধের গল্প আনতে হবে। নয়তো সেই একই গল্প দর্শকরা আর দেখতে নারাজ। তাই দর্শকদের আকর্ষণ করার জন্য ‘তোমাদের রানী’ ধারাবাহিকের পরিচালক, বর্তমান প্রজন্মের সঙ্গে মানানসই কিছু দৃশ্য দেখানোর চেষ্টা করেছেন। আর সেই দৃশ্য দেখানোর সাথে সাথেই শুরু হয়ে গেছে নানান বিতর্ক।

আরও পড়ুন: দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী? একরত্তি সন্তানকে কোলে নিয়ে সুখবর শোনালেন রাজ-শুভশ্রী

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হয়, দুর্জয় এবং রানী একে অপরকে বিয়ে করতে চলেছে কিন্তু বিয়ের আগেই তাঁরা একে অপরের কাছাকাছি এসেছে। আর এই ঘনিষ্ঠ মুহূর্তের দৃশ্য দেখানোর সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ দাবি করেছেন, এমন দৃশ্য কখনোই দেখানো উচিৎ নয় কোনো ধারাবাহিকেই। কেউ আবার বলেছেন, সিরিয়াল গুলিতে এমন দৃশ্য দেখানো হলে বর্তমান প্রজন্মের ছেলে মেয়েরা কি শিখবে? এবং এই ধরনের তর্ক বিতর্কের মাঝেই এক নেটিজেনের কমেন্ট বিশেষ ভাবে হাইলাইট হয়। আর এই নিয়েই আলোচনা আজকের এই প্রতিবেদনে।

Tomader Rani
Tomader Rani

তোমাদের রানী সিরিয়ালটির এক ভক্ত এই বিতর্কের প্রতিবাদ জানিয়ে লিখেছেন, ‘বিয়ের আগে যদি শারীরিক সম্পর্ক দেখানো হয় তাতে আপত্তি কোথায়?’ অন্যান্য ধারাবাহিক গুলিতে যখন শাশুড়ি ও বৌমার মধ্যে বিভিন্ন কুটকাচালি দেখানো হয়ে থাকে, তখন কি আপনারা সেটিকে কি কোনো শিক্ষামূলক ধারাবাহিক হিসেবে মনে করেন? এই ধারাবাহিকটি বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে স্বাভাবিকভাবেই বর্তমান প্রজন্মের মানসিকতা তুলে ধরেছে। এতে আপত্তি জানানোর মতো কিছু হয়নি। কারণ বর্তমান সমাজে এখন প্রায় সবাই বিয়ের আগে কাছাকাছি আসে। সুতরাং এতে নোংরামি খোঁজার কোনো প্রশ্নই আসেনা।

ওই ব্যক্তি আরও বলেছেন, যে ‘অনেক তো হলো বড়লোকের ছেলের সঙ্গে গ্রামের মেয়ের বিয়ে, এবার একটু নতুন কিছু দেখার চেষ্টা করুন না!!’ শিক্ষা চাইলে এখান থেকেও নেওয়া সম্ভব। আর আপনি আপনার সন্তানদের এটা শেখাতেই পারেন, যে বর্তমানে এই ধারাবাহিক গুলিতে যা দেখানো হচ্ছে এমন কাজ যেনো তারা কখনোই না করে। শিক্ষা নেওয়ার হলে, সে যে কোন অবস্থা থেকেই নেওয়া যায়। কিন্তু আপনি সেটাকে কিভাবে নেবেন তা সম্পূর্ণ আপনার ব্যাপার।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।