বিয়ের পরেই নতুন সুখবর দিলেন রাহুল-প্রীতি, শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অনুরাগীরা

WhatsApp Channel Join Now
Google News Follow

দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান। স্বপ্ন পূরণ হলো রাহুল এবং প্রীতির। সকলেই চিনি এই দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে। তাঁরা টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী। তাদের কাজের সূত্রই দুজন দুজনের সাথে প্রথম দেখা এবং সেই থেকেই সম্পর্কে সুত্রপাত।

Rahul Mazumdar
Rahul Mazumdar

‌ ২০২০ সালের ১১ ই ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। নিজেদের একত্রে পথচলা শুরু হয় ও একের পর এক বাধা বিপত্তি পেরিয়ে আজ প্রায় এতগুলো দিন হাতে হাত রেখে তারা পথ চলা। নিজেদের বৈবাহিক জীবনের প্রায় সাড়ে তিন বছর পর তাঁরা নিজেদের লক্ষ্যে পৌঁছাতে পেরে ভীষণ খুশি এবং সেই খুশি ভাগ করে নিয়েছেন তাঁদের অনুরাগীদের সাথেও।

Prity Biswas
Prity Biswas

অনুরাগীরাও শুভেচ্ছা বার্তায় ধরিয়ে দিয়েছেন তাঁদের । কিন্তু তাদের এই স্বপ্নটি কি আসুন জেনে নি সে সম্পর্কে। বিয়ের পর থেকেই রাহুল এবং প্রীতি স্বপ্ন দেখেছিলেন কলকাতার বুকে তাঁরা একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনবেন। অবশেষে কিনলেনও ১২ তলায় তাদের ফ্ল্যাট। যেখানে লবি থেকে গোটা কলকাতাকে দেখতে অপরূপ সুন্দর লাগে। সেই লবিতে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rahul Mazumdar (@rahulmazumdar0505)

রাহুল এবং প্রীতির এহেন স্বপ্ন পূরণে তাদের অনুরাগিসহ তাদের সহ অভিনেতা অভিনেত্রীরা তাদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। বর্তমানে রাহুল হরগৌরীর পাইস হোটেলের শংকর চরিত্রে অভিনয় করছেন এবং প্রীতি ধূলুকণা বালি ঝড়ের মতো একাধিক সিরিয়াল অভিনয় করে চলেছেন। সোশ্যাল মিডিয়া ইতিমধ্যে তাঁর নতুন ফ্ল্যাটের একটি ভিডিও প্রকাশ করেছেন যা দেখে সকলেই অত্যন্ত উচ্ছ্বসিত এবং সকলের শুভকামনা এটাই আগামী দিনে তাঁরা জমিয়ে সংসার করুক এবং হাতে হাত রেখে এভাবেই একের পর এক লক্ষ জয় করুক।