Bengali Serial: শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন ‘ফুলকি’ অভিনেত্রী, পরিকল্পনা খোলসা করলেন অভিনেত্রী

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Bengali Serial: বর্তমানে টলিপাড়া জুড়েই এখন বিয়ের সানাই। এবছরের শেষেই তাঁদের প্রিয় মানুষদের সঙ্গে সাতপাকে ধরা পড়তে চলেছেন, সন্দীপ্তা, শ্রীপর্ণার মতো টেলিভিশন জগতের সব পরিচিত মুখেরা। আর তার আগেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলি পাড়ার আরও এক পরিচিত জুটি স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মণ্ডল। আর তাই এক কথায় বলাই যায়, যে টলিপাড়ায় বিয়র মরশুম শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর, চলতি মাসেই বিয়ে করতে চলেছেন এই জুটি। আর তাই বিয়ে নিয়ে তাঁদের প্রস্তুতি চলছে জোর কদমে (Bengali Serial)

জি বাংলার (Bengali Serial) লক্ষ্মী কাকিমা সুপারস্টার (Lokkhi Kakima Superstar) ধারাবাহিকটি একটা সময় ছোট পর্দার বাঙালি দর্শকের অত্যন্ত প্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি। যার প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিলো অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। আর তার বড় ছেলে ও বউমার ভূমিকায় ছিলেন স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মন্ডল। আর সেখান থেকেই শুরু হয়েছিল তাঁদের দুজনের প্রেম। এবার বিয়ের পিড়িতে বসতে চলেছে তাঁরা। এমনিতে প্রায়ই তাঁদের লাভিডাবি ছবিতে সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে থাকে। এবার বিয়ের দিনক্ষণ পাকা হতেই শুরু হয়ে গিয়েছে একের পর এক আইবুড়ো ভাত খাওয়া।

সূত্রের খবর, চলতি মাসেই বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। ২৭ নভেম্বর ঠিক হয়েছে বিয়ের দিন ও ৩০ নভেম্বর তাঁদের বউভাত। আপাতত দুজনেই কাজ নিয়ে ব্যস্ত। তবে এসবের মাঝেই চলছে কেনাকাটা থেকে শুরু করে বিয়ের নিমন্ত্রণ-সহ বিয়ের নানান প্রস্তুতি। এবং একইসঙ্গে চলছে আইবুড়ো ভাতের পর্বও। সোশ্যাল মিডিয়ায় তা নিজেরাই শেয়ার করছেন। জানা গিয়েছে, অর্পিতার পরিবারের তরফে বাগুইআটিতে একটি ব্যাঙ্কোয়েট বুক করা হয়েছে। সেখানেই হবে তাদের বিয়ের অনুষ্ঠান। পাটুলির সত্যজিৎ পার্কে হবে রিসেপশন।

 

View this post on Instagram

 

A post shared by Swarnadipto Ghosh (@swarnadipto)

এছাড়াও বিয়ের দিন সাবেকি বেনারসিতে নব বধূর সাজে সেজে উঠবেন অর্পিতা। অন্যদিকে বাঙালিয়ানা বজায় রেখে স্বর্ণদীপ্ত পরবেন ধুতি-পাঞ্জাবি। জানা গেছে , তাঁদের পরিবারের বাকি সদস্যদেরও তারা অনুরোধ করেছেন, যে মেয়েরা যেন শাড়ি বা সালোয়ার-কামিজ পরেন ও ছেলেরা পাঞ্জাবি। কারণ বিয়েতে সম্পূর্ণ বাঙালিয়ানাই পছন্দ তাঁদের দুজনেরই। তবে বিয়ের কেনাকাটা অনেক আগে থেকেই শুরু করে দিয়েছিলেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা। গত দুই মাসের মধ্যেই তাদের অধিকাংশ কেনাকাটা হয়ে গিয়েছে। এদিকে স্বর্ণদীপ্ত ও অর্পিতার বিয়ের মেনুতে থাকছে নানান লোভনীয় পদ। শুরুতে চার-পাঁচ রকম স্টার্টার থেকে শুরু করে রয়েছে বিভিন্ন ধরনের মকটেল। পাশাপাশি রয়েছে, মশালা কুলচা এবং বিরিয়ানিও। এছাড়াও শেষ পাতে থাকবে বিভিন্ন ধরনের মিষ্টি ও আইসক্রিম।

তবে বিয়ের পর এখনই তাঁরা মধুচন্দ্রিমাতে যেতে পারবেন না। কারণ বিয়ের জন্য ছুটি নেওয়া হয়েছে বলেই এখনই তাঁদের মধুচন্দ্রিমাতে যাওয়ার কোনও পরিকল্পনা নেই। বর্তমানে অর্পিতা অভিনয় করছেন ‘ফুলকি’-তে। তাঁকে ধারাবাহিকের নায়কের দিদির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। অপরদিকে স্বর্ণদীপ্ত অভিনয় করছেন ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে। ফলে দুইজনেই ছুটি পাবেন না। এই কারণে এখনই মধুচন্দ্রিমায় যাওয়া না হলেও আগামী বছর পছন্দের গন্তব্যে ঘুরতে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের।

আরও পড়ুন: Srabanti Chatterjee: কালীপুজোর আগেই নতুন সদস্য পরিবারে! ডিভোর্সের আগেই সুখবর দিলেন শ্রাবন্তী

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

1 thought on “Bengali Serial: শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন ‘ফুলকি’ অভিনেত্রী, পরিকল্পনা খোলসা করলেন অভিনেত্রী”

Leave a Comment