লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

টলিউড ইন্ডাস্ট্রি নিয়ে চরম আক্ষেপ! গুরুত্ব কমেছে বাংলা সিরিয়ালে অভিনয়ের, মুক্তির পথ কোথায়? বললেন অভিনেতা দেবরাজ মুখার্জি!

Published on:

WhatsApp Group Join Now

Debraj Mukherjee: টলিউডে (Tollywood) তিনি জনপ্রিয় অভিনেতা। তবে পজিটিভ চরিত্রের বদলে তাঁকে দেখা গিয়েছে মূলত খল চরিত্রে। তুখোড় অভিনয় করে তিনি জয় করে নিয়েছেন দর্শকমন। অভিনেতা দেবরাজ মুখার্জি (Debraj Mukherjee)-কে চেনেন না, এমন মানুষ পাওয়া দুষ্কর। একাধিক বাংলা সিরিয়ালে (Bengali Serial) তাঁর দুর্দান্ত অভিনয় চরিত্রগুলির সার্থকতা এনেছে। কিভাবে দেবরাজ মুখার্জির অভিনয়ের যাত্রা শুরু? কি কি অভিজ্ঞতা রয়েছে তাঁর ঝুলিতে? নিজেই জানালেন তিনি।

দেবরাজ মুখার্জির অভিনয়ের জার্নি

ছোটবেলা থেকেই অভিনেতার স্বপ্ন ছিল অভিনয় জগতে আসবেন। অবশ্য খেলাধুলাতেও ভালো ছিলেন তিনি। পরবর্তীতে নিজের সুন্দর চেহারার দৌলতে মডেলিংয়ে আসার সুযোগ আসে। সেই সময় ক্যালকাটা টাইমসের পাতায় ছাপা হয়েছিল দেবরাজের মডেলিংয়ের ছবি। এরপর হটাৎ করেই সুযোগ। অরিন্দম গাঙ্গুলি ও খেয়ালি দস্তিদারের সাথে পরিচিত, তাঁদের থেকে অনুপ্রাণিত পেয়ে অভিনয়ে আসার সিদ্ধান্ত নেন দেবরাজ ।

মেগা সিরিয়ালে অভিনয়ের গুরুত্ব কমেছে

WhatsApp Group Join Now

২০০৬ অরিন্দম গাঙ্গুলির সাথে মেগা সিরিয়ালে কাজ শুরু করেন তিনি। প্রথম ধারাবাহিকের কাজের পর থেকে একের পর এক বহু কাজ করেছেন তিনি। এমনকি জি বাংলার ‌‘মিঠাই’ ধারাবাহিক ছিল অভিনেতার ৯৮‌ তম সিরিয়াল। অতীতের সঙ্গে বর্তমানের তুলনা টেনেছেন ছোট পর্দার ভিলেন দেবরাজ। ‌

আরও পড়ুন: New Government Scheme: মহিলাদের পাশাপাশি এবার রাজ্যের বয়স্ক মানুষদের জন্য চালু হলো নতুন প্রকল্প

নিজের দীর্ঘ কাজের জীবনের অভিজ্ঞতা শেয়ার করে অভিনেতা বলেন, ‘যাত্রাটা সহজ ছিল না ঠিকই। তবে বান্ধবীর মত একটা স্ত্রী পেয়েছিলাম।’ কিন্তু তখনকার দিনের সঙ্গে এখন এর পার্থক্য কোথায়? অভিনেতা বলেন মেগা সিরিয়ালে ‌কাজ করার গুরুত্ব কমেছে। তিনি অভিনয়ের সম্পর্কে বলেন, ‘আগেকার ডিরেক্টররা হাতে ধরে অভিনয় শেখাতেন, কিন্তু এখন আর সেটা হয় না। আসলে সময় অনেক কম, তাই ধরে শেখায় না কেউ।’

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।