লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

প্রচারের আলো থেকে দূরে গিয়েই বিয়ে সারবেন সোনাক্ষী! তারকা-জুটির গায়ে হলুদ কবে?

Published on:

WhatsApp Group Join Now

Sonakshi Sinha: বলি টাউনে আবারো সানাই বাজতে চলেছে। বিয়ের পিঁড়িতে বসবেন সোনাক্ষী সিনহা(Sonakshi Sinha) এবং জাহির ইকবাল (Zaheer Iqbal)। বিয়ের তারিখ চূড়ান্ত হয়ে গিয়েছে এমন কি বিয়েতে কারা কারা আসবেন তা নিয়েও নাকি পাকাপাকি খবর শোনা যাচ্ছে। Destination ওয়েডিং নয়, বাড়িতেই হবে বিয়ে। মুম্বাইয়ের বান্দ্রাতে নতুন বাড়ি কিনেছেন শত্রুগ্ন কন্যা । সেখানেই চার হাত এক হবে। সোনাক্ষী এবং জাহিরের বিয়েতে আমন্ত্রিত রয়েছেন মাত্র ৫০ জন। তারা সকলেই আসবেন আনন্দ করবেন এরপর খাওয়া দাওয়া করে ফিরে যাবেন।

বাবা কি আসছেন:

প্রথম থেকেই একমাত্র মেয়ে সোনাক্ষীর বিয়েতে নিমরাজি ছিলেন বর্ষিয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা। এর কারণটা অবশ্যই সোনাক্ষীর ভিন্ন ধর্মে বিয়ে। অভিনেতা আগেই জানিয়েছিলেন বর্তমান যুগের ছেলেমেয়েরা বাবা-মায়ের পছন্দ-অপছন্দের ধার ধারে না। লাডলির বিয়েতে থাকবেন কিনা তা নিয়ে সেখান থেকেই জল্পনা উস্কে দেন। যদিও সোনাক্ষী কিংবা জাহিরকে এই বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে ক্যামেরার সামনে কেউ কোন মন্তব্য করতে রাজি হননি।

আরও পড়ুন: টলিউড ইন্ডাস্ট্রি নিয়ে চরম আক্ষেপ! গুরুত্ব কমেছে বাংলা সিরিয়ালে অভিনয়ের, মুক্তির পথ কোথায়? বললেন অভিনেতা দেবরাজ মুখার্জি!

WhatsApp Group Join Now

তবে মিয়া বিবি মন্তব্য করতে রাজি না হলেও সোনাক্ষীর বাড়ি থেকে কেবল ভেসে এসেছে বাঁকা মন্তব্য। সোনাক্ষীর ভাই থেকে মামা কেউ এই বিয়েতে আসবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন। ভিন্ন ধর্মে বিয়ে করা নিয়ে এই আপত্তি বলেই মনে করছে একাংশ।

কারা থাকবেন বিয়েতে:

এদিকে দুই তরফের খুব কাছের বন্ধু সংগীত শিল্পী হানি সিং। তিনি এই খবরে প্রথম স্ট্যাম্প লাগিয়ে দিয়েছিলেন। তিনিও এই বিয়েতে উপস্থিত থাকবেন স্বপরিবারে বলে জানান হানি। জানা গিয়েছে অত্যন্ত ঘরোয়া মেজাজে এই বিয়ে সাঙ্গো হবে। প্রায় এক দশক ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন জাহির। যদিও অভিনেতা হিসেবে খুব একটা নাম কুড়াতে পারেননি তিনি। সালমান খানের পরিবারের বিশেষ ঘনিষ্ঠ বন্ধু হিসেবেই পরিচিত।

এদিকে বি টাউনে বেশ চর্চিত নায়িকা সোনাক্ষী। সম্প্রতি হিরামান্ডি সিরিজে তার অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। সেই সোনাক্ষী ৩৭ বছর বয়সে অবশেষে বিয়ের পিঁড়িতে। তবে জীবনের এই সুন্দর মুহূর্তে অভিনন্দনের তুলনায় একটু বেশিই কটাক্ষ জুটছে নায়িকার কপালে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।