লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ditipriya Roy: সকালবেলা গঙ্গার ঘাটে প্রেমে মজে দিতিপ্রিয়া! প্রকাশ্যে সেই ছবি; প্রেমিকের মুখ দেখা গেল?

Published on:

WhatsApp Group Join Now

Ditipriya Roy: সম্প্রতি নিজেই স্বীকার করেছেন তিনি প্রেম করছেন। এর আগের প্রেম ভেঙে গিয়েছিল তাতে ভারী মনঃক্ষুন্য হয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তবে এবার বেশ জমাটে প্রেম করছেন তিনি। তার প্রেমের বিভিন্ন দৃশ্য ধরা পড়লো গঙ্গার ঘাটে। গঙ্গার ঘাট এবং প্রেম এই দুটো যেন বাঙালির ঐতিহ্যের সঙ্গে মিলেমিশে গিয়েছে। সেই ঐতিহ্য অক্ষুণ্য রেখে দিতিপ্রিয়া প্রেমে পড়লেন। সকাল সকাল প্রেমের ছবি সাঁটিয়ে দিলেন instagram এ। কলকাতার গঙ্গার ঘাট আর সেখানে সাক্ষী রয়েছেন প্রেমিক প্রেমিকা। গঙ্গার ঘাটে বসে রয়েছেন তিনি এবং তার প্রেমিক।

Ditipriya Roy
Ditipriya Roy

গঙ্গার ঘাটে রানীমা:

আর সেই ছবি শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। সকালবেলা দৃষ্টিনন্দন এই ছবি দেখে বেশ ভালো লাগলো ভক্তদের। রানী রাসমণি লিখে দিয়েছেন মর্নিং ডেট। শুধুমাত্র বিকেলে কিংবা দুপুরে যে প্রেমিকের সঙ্গে খোঁশমেজাজে গল্প করা যায় এমন নয়। সাত সকালে অর্থাৎ দিনের শুরুতে একটা সুন্দর সময় মনের মানুষের সঙ্গে কাটানো কম নয়। রিভুর সঙ্গে প্রেম করছেন দিতিপ্রিয়া সে কথা দিন কয়েক আগে নিজেই খোলসা করেছেন। প্রেমের কয়েকটা ছবিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে ব্যক্তিগত জীবন নিয়ে আর কিছু বলতে চান না বলে জানিয়ে দেন অভিনেত্রী। তার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন ভক্তরা। যদিও হাটে হাড়ি ভেঙে দেন দিতিপ্রিয়া মা।

রিভূর সঙ্গে দিতিপ্রিয়া:

WhatsApp Group Join Now

তিনি নিজেই তার হবু জামাইয়ের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন আদরের ঋভু বাবু। ব্যাস তারপর থেকেই আলোড়ন শুরু। দুই বাড়ির থেকেই তবে সম্পর্কে ছাড়পত্র মিলেছে। এদিকে গঙ্গার ঘাটে শুধু জোড়ায় নয় একাও ছবি তুলেছেন দিতিপ্রিয়া। সেখানে প্রেম মাখানো একটা ক্যাপশন দিয়েছেন। তাতে আর বোঝার অপেক্ষা রাখে না এই ছবিটি তুলে দিয়েছেন কাছের মানুষ। রিভুকে বিয়ে করতে এখনো প্রায় ছয় বছর দেরী রয়েছে। সবে কলেজে গিয়েছে দিতিপ্রিয়া। ক্যারিয়ারে মন দিয়ে এগিয়ে যেতে চান অভিনেত্রী।

আরও পড়ুন: Akshay Kumar: পারিশ্রমিক পান কোটি কোটি তবুও দেনায় জর্জরিত অক্ষয় কুমার! আসল ঘটনাটা কী? জানুন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।