লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Akshay Kumar: পারিশ্রমিক পান কোটি কোটি তবুও দেনায় জর্জরিত অক্ষয় কুমার! আসল ঘটনাটা কী? জানুন বিস্তারিত

Published on:

WhatsApp Group Join Now

Akshay Kumar: প্রতি সিনেমা পিছু তার পারিশ্রমিক কয়েক কোটি টাকা। কিন্তু সেসব টাকা তার হাতছাড়া হয়ে গিয়েছে তাই এখন তাকে পকেটে এক টাকা নিয়ে ঘুরতে হচ্ছে। তিনি আর কেউ নন অভিনেতা অক্ষয় কুমার। পতন থেকে সাফল্য সবটাই দেখেছেন তিনি। একসময় একটি ক্যাটারিং বয় হিসেবে কাজ করতেন। সেখান থেকে বলিউডের খিলাড়ি হিসেবে পরিচিতি পাওয়া এবং সুপারস্টার রাজেশ খান্নার জামাই হয়ে ওঠা। বরাবর মাটির মানুষ হিসেবে এই পরিচিত অক্ষয় কুমার কিন্তু এখন তার এ কি হাল।

পকেটে এক টাকা অক্ষয়ের:

তার পকেটে মাত্র রয়েছে এক টাকা। শুধু তাই নয় বাজারে দেনায় ডুবে বসেছেন তিনি। এমন দিন কেন দেখতে হয়েছে খিলাড়িকে।

নতুন ছবি অক্ষয়ের:

আসলে এমন দিন বাস্তবে দেখতে হয়নি অভিনেতাকে বরং নতুন সিনেমায় এভাবেই চিত্রায়িত করা হবে তাকে। অবশেষে প্রতীক্ষার অবসান আবারো তাকে দেখা যাবে সেলুলয়েডে। সম্পূর্ণ ভিন্ন ধারার এই ছবিতে অভিনেতা অক্ষয় কুমার এখন অত্যন্ত গরিব। ছবির নাম সরফিরা। ছবিতে অক্ষয় ছাড়াও থাকছেন রাধিকা মাদান সীমা বিশ্বাস। ছবির পরিচালক সুধা কঙ্গোড়া। এই প্রথমবার সুধার সঙ্গে কাজ করছেন অক্ষয়। মঙ্গলবার মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। সেখানে আদ্যোপান্ত একজন মধ্যবিত্ত ব্যক্তি হিসেবে উঠে এসেছেন অক্ষয় কুমার।

তামিলের রিমেক:

ছবিতে দেখা গিয়েছে অভিনেতা পরেশ রাওয়ালকেও। সুরিয়ার প্রযোজনায় এই ছবিটি তৈরি করা হচ্ছে। তবে এটি কোন স্বতন্ত্র ছবি নয় তামিল ব্লকবাস্টার সুরারাই পাত্রু ছবির রিমেক এটি। তামিলে যথেষ্ট সাড়া ফেলে দিয়েছিল এই ছবি তাই বলিউডে এই ছবি বেশ নাম রোশনাই করবে বলে মনে করছেন পরিচালক এবং প্রযোজক। অক্ষয়ের স্বতঃস্ফূর্ত প্রাণবন্ত অভিনয় ট্রেলারের মধ্য দিয়ে আকর্ষিত হয়ে উঠেছে এই ছবির প্লট।

আরও পড়ুন: Deepika Padukone: টাইট পোশাকে বেবিবাম্প স্পষ্ট… ‘অনেক হয়েছে’ কিসের জন্য এত তাড়া দীপিকার?

এর আগেও অবশ্য ছাপোসা মিডিল ম্যানের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। টয়লেট এক প্রেম কথা কিংবা প্যাডম্যানের মতন সামাজিক ছবিতেও তাকে দেখা গিয়েছে মধ্যবিত্ত পরিবারের শ্রেণীভুক্ত হিসেবে। তবে এবারের গল্প কেবল মধ্যবিত্ত স্ট্র্যাটেজিকে কেন্দ্র করে। তামিল ছবির এই রিমেক মনে ধরে কিনা আপামর দর্শকদের সেটাই দেখার।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।