লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Deepika Padukone: টাইট পোশাকে বেবিবাম্প স্পষ্ট… ‘অনেক হয়েছে’ কিসের জন্য এত তাড়া দীপিকার?

Published on:

WhatsApp Group Join Now

Deepika Padukone Baby Bump: নভেম্বরেই মা হতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বর্তমানে মাতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। এদিকে স্ত্রীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন স্বামী রণবীর সিং। এখন শুধু পরিবারে নতুন কারোর অপেক্ষায় প্রহর গুনছেন তারা। এর মধ্যেই ছবি মুক্তির প্রস্তুতি শুরু হয়ে গেল। শুটিং আগেই সেরে ফেলেছিলেন অভিনেত্রী দীপিকা। কল্কি ২৮৯৮ ছবি আসতে চলেছে আর কয়েক মাসের মধ্যেই! তার আগে ছবি সংক্রান্ত একটি ইভেন্টে মুম্বাইতে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানে তার প্রেগনেন্সি গ্লো ঝরে পড়েছে। ইনস্টাগ্রামে সেইসব টুকরো মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

কেমন সেজেছেন হবু মা:

তবে সবকটি ছবি সাদা কালো। ছবিগুলিতে ঝাপঝা তার বেবি বাম্প। আবার কোথাও বেবি বাম্পে হাত রেখে মিষ্টি করে হাসতে দেখা দিয়েছে দীপিকাকে। এদিন তাকে দেখা গিয়েছে একটি গাউনে। চুলে পনিটেল উঁচু করে বাধা সঙ্গে রয়েছে হালকা মেকআপ। ভক্তরা বলছেন মাতৃত্তকালীন জেল্লায় ফেটে পড়েছেন অভিনেত্রী। এর আগে ভোট দিতে যাওয়ার সময় তাকে দেখা গিয়েছিল ঠিক এমন ভাবেই নিজেকে এবং নিজের সন্তানকে আগলে রাখতে। আবার স্বামী রণবীরের সঙ্গে ছুটি কাটাতে ছুটে গিয়েছিলেন ইটালি।

WhatsApp Group Join Now

মাতৃত্বের আভা:

তার মাঝেও বেশ কয়েকটি ইভেন্টে হবু মাকে দেখা গিয়েছে মুখে হাসি নিয়ে ঘুরে বেড়াতে। আসন্ন ছবি কল্কি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে দীপিকার সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন প্রভাস এবং শাশ্বত চট্টোপাধ্যায়কে। ছবি মুক্তির আগে অন্যরকম আমেজে ধরা দিলেন নায়িকা। গর্ভবতী হওয়ার খবর ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিতেই কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। অনেকে বলতে থাকেন ফেক নিউজ। আবার কেউ বলেন কৃত্রিমভাবে মা হবেন দীপিকা। কিন্তু সেসব কথা কে মিথ্যা প্রমাণ করে ছয় মাসের গর্ভবতী দীপিকা ধরা দিয়েছেন লাবণ্যময়ী রূপে।

আরও পড়ুন: Annwesha Hazra-Mishmee Das: আবারও ফ্রেমবন্দী এই পথ যদি না শেষ হয়-এর দুই নায়িকা! বেজায় খুশি ভক্তমহলে

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।