লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Annwesha Hazra-Mishmee Das: আবারও ফ্রেমবন্দী এই পথ যদি না শেষ হয়-এর দুই নায়িকা! বেজায় খুশি ভক্তমহলে

Published on:

WhatsApp Group Join Now

Annwesha Hazra-Mishmee Das: জি বাংলার (Zee bangla) এই পথ যদি না শেষ হয় (Ei Poth Jodi Na Sesh Hoy) ধারাবাহিকের কথা নিশ্চয়ই মনে আছে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় মন খারাপ হয়ে গিয়েছিল লক্ষ লক্ষ দর্শকদের। ধারাবাহিকে শুধু ঊর্মি সাত্যকির জুটি নয় রিনির বোকা বোকা দুষ্টুমিও যথেষ্ট মন কেড়েছিল। ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় আবারও তাদের একসাথে দেখার অপেক্ষায় ছিলেন দর্শকরা। নতুন করে ফিরছে এই পথ যদি না শেষ হয় তবে শুধু দুজন ক্যারেক্টার। উর্মি এবং রিনি। ধারাবাহিকে যারা ছিল একে অপরের শত্রু। উর্মিতে বিপদে ফেলতে কতই না বুদ্ধি করেছিল ঋণী। সেই ঋণী এবং উর্মি একসঙ্গে ফিরছে জি বাংলার হাত ধরে।

জি বাংলায় একসাথে:

অর্থাৎ অন্বেষা হাজরা (Annwesha Hazra) এবং মিশমি দাস (Mishmee Das) আবারও একসাথে। দুজনে যে খুব ভালো বন্ধু সে আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। মিশমি এবং অন্বেষার নতুন ধারাবাহিক শুরু হতেই একে অপরকে শুভেচ্ছা জানিয়েছিলেন। এছাড়া পর্দার বাইরে তাদের খুনসুটি বিশেষভাবে মনে ধরেছিল দর্শকদের। শুটিং না থাকলেও দুজনকে একসাথে দেখা যেত বিভিন্ন প্রান্তে।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

এবার রান্না করতে আসছে ঋণী এবং ঊর্মি। পথ যদি না শেষ হয় ধারাবাহিককে বেশ ভালই রান্না করতে পারতো ঋণী ঘর কন্যায় সে ছিল নিপুন। কিন্তু উর্মি রান্নার রও জানত না। সেই উর্মি এবং রিনি একসাথে রান্না করবে। জি বাংলায় সদ্য শুরু হওয়া রিয়েলিটি শো রন্ধনে বন্ধনে দেখা যাবে এই জুটিকে। প্রিয় বন্ধু হিসেবে আসছেন তারা আর এখানে এসেই রান্না করবেন। বহুদিন পর আবার একসাথে তাদের দেখা যাবে পর্দার সামনে।

রান্না করবে রিনি ও ঊর্মি:

ইতিমধ্যেই এপিসোডের কয়েকটা ঝলক ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দুই বন্ধু মিলে জম্পেশ রান্না করছে। মাছের কোন একটি পদ রান্না করছেন তারা। আর তাদের দুই বন্ধুর জন্য গৌরব এবং ঋদ্ধিমা আরেক সুস্বাদু ডিশ রান্না করে চমকে দেবে। আপাতত এই এপিসোড দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। কবে আবার একসাথে এই যুগলবন্দীকে দেখা যাবে তার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় তারা। জানা যাচ্ছে আগামী ২০শে জুন স্পেশাল পর্বে সম্প্রচারিত হবে এই পর্বটি।

আরও পড়ুন: লোক ঠকানোর দিন শেষ! এইবার যে কোনো জমি কেনার আগেই জানতে পারবেন তার দাম! স্পেশাল অ্যাপ চালু সরকারের

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।