লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Don 3: শুরু হবে ডন ৩-এর শ্যুটিং! দিনক্ষণ জানালেন ফারহান আখতার

Published on:

WhatsApp Group Join Now

Don 3: লড়াইয়ের আরেক নাম ডন। অনেকদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছিল এবার ডনের তৃতীয় পর্ব আসছে। সত্যিই কি আসছে আবার নতুন করে ডন। এবার তা নিয়ে বড় ঘোষণা করে দিলেন ফারহান আক্তার। ছবির পরিচালক ফারহান আক্তার জানালেন আসছে ডন থ্রি(Don 3)।

নায়ক কে:

আর এই ছবিতে নায়ক হিসেবে দেখা যাবে রণবীর সিংকে গত কয়েক বছরে ছবির পরিসংখ্যানে নিরিখে একেবারেই ভালো পারফরম্যান্স করতে পারেননি মিস্টার দীপিকা পাড়ুকোন। তবে এবার ডন দিয়ে নিজের ভাগ্য ফেরাবেন কিনা সেটাই দেখার। এই প্রসঙ্গে পরিচালক তথা অভিনেতা ফারহান আক্তার জানিয়েছেন, ডন ৩ সিনেমার শুটিং হবে আগামী বছর!

আরও পড়ুন: Bank Holiday: জেনে নিন আগামী জুলাই মাসে রাজ্যের কোথায় কোথায় ব্যাংক গুলি কবে কবে বন্ধ থাকবে

এখন চলছে সিংহাম এগেইনের শুটিং। সেই শুটিং পর্ব শেষ করে তারপর ডনে হাত দেবেন তিনি। পরিচালক আরো জানিয়েছেন ছবির শুটিং চলবে ৭ মাস। এই সাত মাস শুটিং হবে বিদেশে এবং দেশে তবে ছবির একটা বড় অংশ শুটিং করা হবে লন্ডনে।

WhatsApp Group Join Now

শুটিংয়ের আগে কর্মশালা:

শুটিং শুরুর আগে একটি কর্মশালা অর্থাৎ ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। আবার এই ছবিতে নতুন মুখ হিসেবে যাদের দেখা যাবে সেই অডিশন শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তবে ছবিতে রণবীর ছাড়াও আর কাকে দেখা যাবে সেই ব্যাপারে এখনো খোলসা করে কিছু বলতে চাননি ফারহান। অ্যাকশন ধর্মী এই ছবি হতে চলেছে আর তার সঙ্গে থাকবে রোমান্সে ভরপুর। ছবি নিয়ে আপাতত এইটুকুই জানিয়েছেন ফারহান আক্তার। এই ছবি আগামী বছরের অন্যতম ব্লকবাস্টার হতে চলেছে বলেই মনে করেন তিনি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।